বিজ্ঞাপন

শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না সাকিব

July 14, 2019 | 5:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় তিন ম্যাচ সিরিজের ওয়ানডেতে দেখা যাবে না সাকিব আল হাসানকে। বিশ্বকাপে ব্যাটে বলে দুর্দান্ত পারফর্ম করা এই টাইগার বিশ্বসেরা অলরাউন্ডার সিরিজ চলাকালীন থাকবেন ছুটিতে।

বিজ্ঞাপন

রোববার (১৪ জুলাই) সাকিবের এক ঘনিষ্ট সূত্র বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছে।

সূত্রটির দেওয়া তথ্যমতে, ‘এই মুহূর্তে পরিবার নিয়ে ইটালিতে ছুটি কাটাচ্ছেন সাকিব। সেখান থেকে যাবেন ফ্রান্সে। আগামী ২৫ জুলাই তিনি দেশে ফিরবেন। সাকিব শ্রীলঙ্কা যাচ্ছে না।’

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শেষে সতীর্থরা দেশে ফিরে গেলেও ছুটি কাটাতে লন্ডন থেকেই ইউরোপের বিমান ধরেছেন টাইগার টেস্ট, টি-টোয়েন্টি দলপতি ও ওয়ানডের সহ-অধিনায়ক সাকিব। পরিবার নিয়ে সেখানেই অবকাশ যাপন করছেন। অবকাশ স্থল থেকে বিসিবি বরাবর আবেদন করেন যে, শ্রীলঙ্কা সিরিজ চলাকালীন তিনি ছুটিতে থাকেবন। বিসিবিও তার আবেদনে সাড়া দিয়েছে।

বিজ্ঞাপন

স্বাগতিক লঙ্কানদের বিপক্ষে আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলবে বাংলাদেশ। তিনটি ম্যাচই হবে দিবারাত্রির। এই লক্ষ্যে ২০ জুলাই দেশ ছাড়বে মাশরাফিরা।

এবারের ২২ গজের বিশ্বযুদ্ধে লড়াকু পারফরম্যান্সে দলকে একাই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন লাল সবুজের এই বাঁহাতি অলরাউন্ডার। ব্যাট হাতে ৮ ম্যাচে ৫টি ফিফটি ও ২টি সেঞ্চুরিতে ৬০৬ রান সংগ্রহ করে আছেন শীর্ষ সংগ্রাহকের তালিকায় তিন নম্বরে। কম যাননি বল হাতেও। সমান সংখ্যক ম্যাচে তার উইকেট সংখ্যা ১১টি।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন