বিজ্ঞাপন

‘মাসুদ রানা’ ছবিতে ‘আয়রন ম্যান’র তারকা মিকি রোর্ক

July 14, 2019 | 7:12 pm

প্রতীক আকবর

জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণ করবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বর্তমানে ছবির বিভিন্ন চরিত্রের অভিনয়শিল্পী চূড়ান্ত করার কাজ চলছে। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘আয়রন ম্যান টু’ ছবির ভিলেন মিকি রোর্ক।

বিজ্ঞাপন

সিনেমাটির বিশ্বস্ত একটি সূত্র সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছে। মাসুদ রানা ছবিতে মিকি অভিনয় করবেন ভিক্টর ভেগা চরিত্রে।


আরও পড়ুন :  অগ্নিকন্যা দেশি, পরিচালক বিদেশি!


মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাসের প্রধান খল চরিত্র কবীর চৌধুরী। যার প্রধান লক্ষ্য হলো কাপ্তাই বাঁধ ধ্বংস করা। কবীর চৌধুরী যার সঙ্গে হাত মিলিয়ে এই কাজটি করতে চাইবে সেই মানুষটি হলেন ভিক্টর ভেগা।

মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাসটি লেখা ষাটের দশকে। তখনকার অনেক কিছুর সঙ্গেই এখনকার অনেক কিছুর মিল পাওয়া যাবেনা। তাই মাসুদ রানা সিরিজের লেখক কাজী আনোয়ার হোসেনের অনুমতি নিয়েই চিত্রনাট্যে থাকবে বেশ কিছু পরিবর্তন। চরিত্রেও কিছু নতুনত্ব থাকবে বলে জানিয়েছে সূত্রটি।

বিজ্ঞাপন

মিকি রোর্ক একজন আমেরিকান অভিনেতা এবং চিত্রনাট্যকার। তিনি একসময় বক্সিং খেলার সঙ্গেও যুক্ত ছিলেন। তার অনেক উল্লেখযোগ্য ছবির মধ্যে ‘দ্য এক্সপেন্ডেবল’, ‘ইমমরটালস’ ‘ওয়ান্স আপন আ টাইম ইন মেক্সিকো’ অন্যতম। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন গোল্ডেন গ্লোব ও বাফটা অ্যাওয়ার্ড। অস্কারে মনোনয়নও পেয়েছিলেন মিকি রোর্ক।

মাসুদ রানা ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের পরিচালক আসিফ আকবর। বাংলায় ছবির চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা আর ইংরেজিতে আসিফ আকবর এবং বেউ ক্লার্ক। বাংলা ও ইংরেজি- দুটি ভাষায় নির্মিত হবে ছবিটি।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   আষাঢ়ের নব আনন্দ

.   দুই নবীনকে নিয়ে বলিউডে আসছে নতুন জুটি


Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন