বিজ্ঞাপন

অক্ষয় আসছেন বিশেষ চরিত্রে

July 15, 2019 | 11:45 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এক যুগ আগে বলিউডে মুক্তি পেয়েছিলো সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী ছবি ‘ভুল ভুলাইয়া’। সেসময় বক্স অফিসে ছবিটি তুমুল সাড়া ফেলে। সেই সফলতার হাত ধরে প্রায় এক যুগ পের নির্মিত হচ্ছে ছবিটির দ্বিতীয় কিস্তি। ‘ভুল ভুলাইয়া’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। তবে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ি, দ্বিতীয় কিস্তির মূল চরিত্রে থাকছেন না অক্ষয় কুমার। তার বদলে অভিনয় করবেন বলিউড তরুণ তুর্কি কার্তিক আরিয়ান।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘মাসুদ রানা’ ছবিতে ‘আয়রন ম্যান’র তারকা মিকি রোর্ক


এসব পুরনো খবর। নতুন খবর হলো, ‘ভুল ভুলাইয়া’ সিক্যুয়ালের মূল চরিত্রে না থাকলেও ছবিটিতে অভিনয় করবেন প্রথম ছবির নায়ক অক্ষয় কুমার। ফিল্মফেয়ার জানিয়েছে, অক্ষয় ছাড়া ‘ভুলভুলায়া’ সিরিজ অসম্পূর্ণ। তাই পরিচালক চাইছেন কেন্দ্রিয় চরিত্রে না হলেও একটি বিশেষ চরিত্রে তাকে নিতে।

বিজ্ঞাপন

সিক্যুয়ালে অক্ষয় কুমারের চরিত্রের নাম হবে ডা. আদিত্য শ্রীবাস্তব। প্রথম কিস্তিতেও এই চরিত্রটি ছিল। তবে অভিনয় করেছিলেন অন্য কেউ। ইতিমধ্যে, চরিত্রটিতে অভিনয়ের জন্য অক্ষয় কুমারকে রাজি করানো হয়েছে। বলিউড খিলাড়িও এক বাক্যে রাজি হয়ে গিয়েছেন। কারণ তিনিও চাইছিলেন সিক্যুয়ালের অংশ হতে।

প্রথমটির মতো দ্বিতীয়টিও পরিচালনা করবেন প্রিয়দর্শন। ছবির সবধরনের পূর্ব প্রস্তুতি শেষের পথে। এখন শুধু দৃশ্যধারণের জন্য অপেক্ষা। তবে কবে নাগাদ দৃশ্যধারণের কাজ শুরু হবে সেটি জানায়নি ফিল্মফেয়ার।

এদিকে সম্প্রতি অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ ছবির টিজার প্রকাশ পেয়েছে। বাস্তব ঘটনার আলোকে নির্মিত ছবিটিতে অক্ষয়ের বিপরীতে আছেন বিদ্যা বালান। ‘ভুল ভুলাইয়া’ ছবিতেও অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধেছিলেন বিদ্যা বালান।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  অগ্নিকন্যা দেশি, পরিচালক বিদেশি!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন