বিজ্ঞাপন

টিজারে দেখা মিলল গুরু–শিষ্যের

July 15, 2019 | 12:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অপেক্ষার পালা শেষ। প্রকাশ্যে হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ ছবির টিজার। ইয়াশ রাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে টিজারটি প্রকাশের পর রীতিমতো হইচই শুরু হয়েছে। কেনোইবা পড়বে না! চোখ ধাঁধানো নাচ দিয়ে অনুরাগীদের মুগ্ধ করা এই দুই অভিনেতাকে এক ছবিতে দেখার দাবি তো অনেক দিনের। সেই দাবি পূরণ করতেই সিদ্ধার্থ আনন্দ তাদের দুজনকে একসাথে পর্দায় হাজির করছেন।

বিজ্ঞাপন

মাত্র ৫৩ সেকেন্ডের টিজারে হৃত্বিক ও টাইগারকে দেখা গেছে মুখোমুখি অবস্থানে। লম্বা রেস, বন্ধুক কিংবা কামানের আঘাতে দুজন দুজনকে ঘায়েল করার চেষ্টায় ছিলেন। তবে টিজারের মাঝে চোখের আয়েশ দিতে ভানি কাপুরকেও একঝলক দেখা গেছে।সমুদ্র পাড়ে স্বল্পবসনা ভানি যেন দুচোখের ইশারায় বলতে চেয়েছিলেন অব্যক্ত কিছু কথা।


আরও পড়ুন :  ২৩ বছরে এটিএন বাংলা


বিজ্ঞাপন

একে অন্যকে ঘায়েল করার যে চেষ্টা তাতে বোঝাই যাচ্ছে এর পেছনে গল্প রয়েছে। সেই গল্পটি হতে পারে বিশ্বাস ঘাতকতার। যদিও পুরো ছবি দেখার আগে এসব অনুমানে ভরসা কম। তবে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে কাহিনীর বিষয়ে এমনটি বলা হয়েছিল ছবির শুটিং শুরুর আগে।

টিজারে দেখা মিলল গুরু–শিষ্যের

জানা যায়, ছয়টি দেশে হয়েছে ছবির শুটিং। এই সিনেমার বড় অংশ জুড়ে আছে নাচ। গুরু ও শিষ্যের পারস্পরিক আস্থার কাহিনী নিয়ে ছবির গল্প বিস্তৃত হয়েছে। পরবর্তীতে কিভাবে সেই আস্থার জায়গা নষ্ট হয়ে একে অপরের বিপক্ষে চলে যান তারা সেটাই দেখানো হবে ছবিতে।

এদিকে বাস্তবে টাইগার শ্রফের আদর্শ হৃত্বিক রোশন। যা তিনি বহুবার জানিয়েছেন। বলেছেন, চলচ্চিত্রে আমি হৃতিক রোশনকে ‘আদর্শ’ মনে করি। আমি আমার পেশাজীবন ঠিক সেভাবেই সাজাতে চাই, যেভাবে তিনি তার ক্যারিয়ার সাজিয়েছেন।

অন্যদিকে টাইগারের সাথে পর্দা ভাগাভাগি করতে পেরে আনন্দ প্রকাশ করেছিলেন হৃত্বিক। তিনি বলেছিলেন, টাইগার বলিউডের দারুণ এক প্রতিভা। সে লম্বা রেসের ঘোড়া। দারুণ নাচে টাইগার। তার সাথে এক ছবিতে অভিনয় করতে পারাটা সত্যিই আনন্দের।

বহুপ্রতীক্ষিত ‘ওয়ার’ ছবিটি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। সুতরাং বলাই যায়, চলতি বছরে আরও একটি ধামাকা ছবি উপহার পেতে যাচ্ছে বলিউড।

সারাবাংলা/আরএসও/পিএম

টিজার দেখুন:

আরও পড়ুন :  অক্ষয় আসছেন বিশেষ চরিত্রে


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন