বিজ্ঞাপন

এখনো ফেরদৌসের অপেক্ষায় দত্তা’র ইউনিট

July 15, 2019 | 2:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

এ কথা সবার জানা যে, বাংলাদেশের অভিনেতা ফেরদৌসের ভালো বন্ধু কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে শুধু বন্ধুত্বের খাতিরে নয় ফেরদৌসের ভালো অভিনয়ের গুণে দুই বাংলাতেই পরিচিত ফেরদৌস। সম্প্রতি ঋতুপর্ণা তার নিজের প্রযোজিত ‘দত্তা’ ছবিতে অভিনয়ের জন্য ফেরদৌসকে চুক্তিবদ্ধ করান। নির্মল চক্রবর্তী পরিচালিত ছবিটির কাজ ২০ শতাংশ হওয়ার পর বন্ধ হয়ে আছে।

বিজ্ঞাপন

মাস দুয়েক আগে ফেরদৌস কলকাতায় অনাকাঙ্ক্ষিতভাবে ভারতের লোকসভা নির্বাচনে একটি নির্দিষ্ট দলের হয়ে প্রচারণায় অংশ নেন। তাতেই বাধে বিপত্তি। ভারতীয় দূতাবাসের কালো তালিকাভূক্ত হয়ে ফেরদৌস শুটিং ফেলে দেশে ফিরে আসেন। শধু তাই নয়, তার ভিসাও বাতিল করা হয়।


আরও পড়ুন :  শাকিবকে নিয়ে কাজী হায়াতের ৫০তম ছবির শুটিং শুরু


বিজ্ঞাপন

এদিকে এই ছবির শুটিং এখনো ৮০ ভাগ বাকি। গত জুন মাসে ছবির পুনরায় শুটিং শুরুর কথা ছিল। কিন্তু ফেরদৌসের সেই জটিলতা না কাটায় ওই সময়ে শুটিং শুরু হয়নি। নির্মল চক্রবর্তী চাইছেন, ফেরদৌসকে নিয়েই ছবিটি শেষ করতে। তাকে ছবি থেকে বাদ দেয়ার কথা মোটেই ভাবছেন না। কারণ তিনি মনে করছেন, অচিরেই এই জটিলতা কাটিয়ে ফেলবেন ফেরদৌস।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে নির্মল চক্রবর্তী বলেন, ‘যে বাড়িটাতে ছবির অধিকাংশ শুটিং করব সেটা অক্টোবর পর্যন্ত ভাড়া নিয়ে রেখেছি। সুতরাং, আমাদের হাতে খানিকটা সময় রয়েছে। তারপরেও ফেরদৌস ভারতে আসতে না পারলে আমাদের অন্য কিছু ভাবতে হবে। তবে এখনই কিছু গুরুতর ভাবছিনা।’

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘দত্তা’ অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। এর আগে ১৯৭৮ সালে এই উপন্যাসের আলোকে ছবি নির্মিত হয়েছিল। সেই ছবিতে সূচিত্রা সেন কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছিলেন।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   বুলবুল আহমেদ সম্মাননা পেলেন এ টি এম শামসুজ্জামান

.   টিজারে দেখা মিলল গুরু–শিষ্যের

.   ২৩ বছরে এটিএন বাংলা

.   অক্ষয় আসছেন বিশেষ চরিত্রে


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন