বিজ্ঞাপন

ডিআইজি মিজানকে কারাফটকে জিজ্ঞাসাবাদ

July 15, 2019 | 6:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) বরখাস্ত হওয়া পরিচালক এনামুল বাছিরকে ৪০ লাখ টাকা ঘুষ দেওয়ার অভিযোগে বরখাস্ত পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে কারাফটকে জিজ্ঞাসাবাদ করছে দুদক।

বিজ্ঞাপন

সোমবার (১৫ জুলাই) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুদকের পরিচালক ও অনুসন্ধান দলের নেতা শেখ মো. ফানাফিল্লাহর নেতৃত্বে একটি দল কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারের ফটকে তাকে জিজ্ঞাসাবাদ করে। অনুসন্ধান দলের অন্য সদস্যরা হলেন- সহকারী পরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান ও মো. সালাহউদ্দিন।

মিজানকে জিজ্ঞাসাবাদের বিষয়টি দুদকের পরিচালক ফানাফিল্লাহ সারাবাংলাকে নিশ্চিত করে বলেন, দুদকের প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পাওয়ার পর ডিআইজি মিজানকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হয়। এরপর আদালত জিজ্ঞাসাবাদের অনুমতি দিলে দুদকের প্রতিনিধি দল মিজানকে জিজ্ঞাসাবাদ করেন।

এর আগে ডিআইজি মিজানের দেহরক্ষী হৃদয় হাসান, গাড়িচালক সাদ্দাম হোসেনকে ৭ জুলাই এবং তার অফিস সহকারী সুমনকে ২৬ জুন জিজ্ঞাসাবাদ করে দুদকের অনুসন্ধানী দল।

বিজ্ঞাপন

এদিকে ৪০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে এনামুল বাছিরকে গত ১০ জুলাই দ্বিতীয় দফায় তলব করা হলেও তিনি হাজির হননি। তবে তার আইনজীবী কামাল হোসেন একটি লিখিত বক্তব্য জমা দেন কমিশনে। যেখানে এনামুল বাছির নিজেকে নিদোর্ষ দাবি করেছেন।

সারাবাংলা/এসজে/পিটিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন