রবিবার ১৮ আগস্ট, ২০১৯ ইং , ৩ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রোমাঞ্চকরভাবে শেখ জামালকে হারিয়ে জয়ে ফিরলো সাইফ

জুলাই ১৫, ২০১৯ | ৮:১৬ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২২তম রাউন্ডের সবশেষ ম্যাচে শেখ জামালকে ময়মনসিংহের রফিক উদ্দীন ভূঁইয়া স্টেডিয়ামে আতিথ্য দেয় সাইফ স্পোর্টিং ক্লাব। টানা দুই ড্রয়ের পর ধানমন্ডির জায়ান্টদের রোমাঞ্চকরভাবে হারিয়ে জয়ে ফিরেছে সাইফ শিবির।

পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচটি সাইফ জিতেছে ৩-২ ব্যবধানে। প্রথম লেগেও শেখ জামালকে হারিয়েছিল জোনাথন ম্যাকেন্সট্রির শিষ্যরা। সেবার ৩-০ হেরেছিল শেখ জামাল।

আজকের ম্যাচেও শুরুটা প্রথম লেগের মতোই করেছিল সাইফ। ৩০ মিনিটের মধ্যেই ব্যবধান ২-০ করে ফেলে জামাল ভূঁইয়ারা। ৩ মিনিটের মাথায় কর্দোবার পাস থেকে আলেসান্দ্রো সেলিনের গোলে লিড নেয় সাইফ। ৩০ মিনিটে এবার সাজ্জাদ হোসেনের পাস থেকে কর্দোবার গোলে ব্যবধান দ্বিগুণ করে প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে ফয়সাল মাহমুদের বদলি হিসেবে সাখায়াত হোসেন রনিকে নামান শেখ জামালের কোচ শফিকুল ইসলাম মানিক। এসেই যেন মরতে বসা দলটাকে টেনে তুলেন ৫৬ ও ৫৮ মিনিটে দুটি জোড়া গোল করে।

বিজ্ঞাপন

সমতায় ফেরে শেখ জামাল। এরপরই রোমাঞ্চ ছড়িয়ে পরে ম্যাচে। তবে সফরকারিদের এমন আনন্দ কিছুক্ষণ পরেই মিইয়ে যায় সাইফ শিবির দ্বারা। ৭৩ মিনিটে কর্দোবার পাস থেকে রহিম উদ্দীনের গোল থেকে আবার লিড নেয় সাইফ শিবির। এ ব্যবধানে ম্যাচ শেষ হয়।

এ জয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে আসলো সাইফ স্পোর্টিং ক্লাব। ২০ ম্যাচে ৪১ পয়েন্ট তাদের। এদিকে জয়ের পর আবার হেরে বসলো শেখ জামাল। ২১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ছয়ে ধানমন্ডির জায়ান্টরা।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন