সোমবার ১৯ আগস্ট, ২০১৯ ইং , ৪ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

দেশে প্রথমবার শুরু হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা

জুলাই ১৬, ২০১৯ | ২:৪০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

এতদিন কেবল বাংলাদেশে নারীদের সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ আয়োজন করা হত। ছেলেদের জন্য এরকম কোনো প্রতিযোগিতার আয়োজন ছিল না বললেই চলে। কয়েক বছর আগে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এধরনের একটি রিয়েলিটি শোয়ের আয়োজন করেছিল। এটি ছাড়া উল্লেখযোগ্য কোনো কোনো আয়োজন নেই।

এটি নিয়ে ছেলেদের মধ্যে এক ধরনের আক্ষেপ ছিল বটে। যারা জাতীয় এবং বিশ্ব মঞ্চে নিজেদের প্রমাণ করতে চান, তারা কোনো প্ল্যাটফর্মই পাচ্ছিলেন না। এবার কিছুটা হলেও সেই সুযোগ পাবেন ছেলেরা।


আরও পড়ুন :  সাত গুণী পাচ্ছেন ‘শিল্পকলা পদক ২০১৮’


প্রথমবারের মতো লন্ডনভিত্তিক সংস্থা মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন বাংলাদেশের এক্সপোজার লিমিটেডের মাধ্যমে মি. ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজন করছে। দশ দিন আগেই এই প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে, যা চলবে ১৭ জুলাই পর্যন্ত।

মি. ওয়ার্ল্ড প্রতিযোগিতা প্রসঙ্গে এক্সপোজার লিমিটেডের স্বপন চৌধুরী বলেন, ‘এটি হবে পুরুষদের জন্য আয়োজিত দেশের প্রথম এবং একমাত্র সৌন্দর্য প্রতিযোগিতা। এ বছর এই প্রতিযোগিতায় বিজয়ী ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মি. ওয়ার্ল্ড ২০১৯ এর আন্তার্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।’

বিজ্ঞাপন

এই প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছর বয়সের বাংলাদেশের পুরুষ নাগরিক অংশ নিতে পারবেন। তবে অংশগ্রহনে ইচ্ছুক ছেলেদের উচ্চতা হতে হবে ন্যূনতম ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।

আগামী আগস্টে মি. ওয়ার্ল্ড প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। আগ্রহীরা www.mrworldbd.com—এই ওয়েব সাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  দুই দশক পর একসঙ্গে কমল-রহমান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন