বিজ্ঞাপন

লঙ্কান সিরিজে টাইগারদের কোচ সুজন!

July 16, 2019 | 4:01 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ শেষে সমঝোতার ভিত্তিতে ইংলিশ কোচ স্টিভ রোডসকে বিদায় জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। এদিকে, শ্রীলঙ্কা সিরিজে বাংলাদেশের ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। বিশ্বকাপে দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করা খালেদ মাহমুদ সুজনকে লঙ্কান সিরিজে কোচের দায়িত্ব দেওয়া হতে পারে।

বিজ্ঞাপন

নতুন কোচ না আসা অবধি অন্তবর্তীকালীন কোচ হিসেবে কাজ করবেন সুজন, এমনটি জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি আরও জানান, খুব শিগগিরই অফিসিয়ালি এ ব্যাপারে বিসিবি সিদ্ধান্ত জানাবে।

লঙ্কান সিরিজে দল থেকে বাদ পড়েছেন বিশ্বকাপের স্কোয়াডে থাকা আবু জায়েদ রাহী। আর ব্যক্তিগত কারণে ছুটিতে থাকবেন সাকিব আল হাসান এবং লিটন দাস।

বিশ্বকাপ স্কোয়াডের বাইরে দলে নতুন করে সুযোগ মিলেছে এনামুল হক বিজয় এবং তাইজুল ইসলামের। লঙ্কান সফরে টাইগারদের নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মোর্ত্তজা।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের স্কোয়াড:
তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মাশরাফি বিন মোর্ত্তজা, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত এবং মেহেদী হাসান মিরাজ।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে ২৬ জুলাই। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ এবং ৩১ জুলাই। সবগুলো ম্যাচই দিবারাত্রির। বাংলাদেশ দল লঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বে ২৩ জুলাই। এর আগে ১৭ জুলাই মিরপুরে অনুশীলন শুরু করবে টাইগার ক্রিকেটাররা।

সারাবাংলা/এসএস/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন