বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

‘মাসুদ রানা’ ছবিতে যুক্ত হলেন রেসলার ‘কালি’

জুলাই ১৬, ২০১৯ | ৪:৫৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হবে ছবি। ছবিটিতে অভিনয়ের জন্য একে একে অনেক বিখ্যাত অভিনেতাকে চূড়ান্ত করা হচ্ছে। ক’দিন আগেই ‘ধ্বংস পাহাড়’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন হলিউডের বিখ্যাত অভিনেতা মিকি রোর্ক। এবার শোনা গেলো আরও একজনের নাম। ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রেসলার কালি।

‘ধ্বংস পাহাড়’ ছবি সংশ্লিষ্ট একটি সূত্র বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছে। ছবিতে কালি অভিনয় করবেন ইয়াকুব চরিত্রে।


আরও পড়ুন :  দেশে প্রথমবার শুরু হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা


রেসলার কালি রেসলিং দুনিয়ায় পরিচিত ‘দ্য গ্রেট কালি’ হিসেবে। বিশ্ব রেসলিংয়ে তিনি প্রবেশ করেন ২০০৬ সালে। ২০১৪ পর্যন্ত তিনি ‘ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট’-এর অধীনে রেসলিংয়ে অংশ নেন। ২০০৭ সালেই ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট-এর ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন হন তিনি।

কালি’র আসল নাম দালিপ সিং রানা। তিনি মূলত ভারতীয়, জন্ম পাঞ্জাবে। ভারতের পেশাদার রেসলারদের মধ্যে তিনেই প্রথম যিনি ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন হয়েছেন। এই খ্যাতির পর কালি অভিনয় করেছেন বেশ কিছু হলিউড আর বলিউড ছবিতে।

বিজ্ঞাপন

এরই মধ্যে ছবিতে আরও চুক্তিবদ্ধ হয়েছেন ‘আয়রন ম্যান টু’ খ্যাত অভিনেতা মিকি রোর্ক। ছবিতে মিকি অভিনয় করবেন ভিক্টর ভেগা চরিত্রে। ছবির প্রধান খল খল চরিত্র কবীর চৌধুরী ভিক্টর ভেগা’র সঙ্গে হাত মিলিয়ে পরিকল্পনা করবেন কাপ্তাই বাঁধ ধ্বংস করার।

মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাসটি লেখা ষাটের দশকে। মাসুদ রানা সিরিজের লেখক কাজী আনোয়ার হোসেনের অনুমতি নিয়েই চিত্রনাট্যে থাকবে বেশ কিছু পরিবর্তন। চরিত্রেও কিছু নতুনত্ব থাকবে বলে জানিয়েছে সূত্রটি।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন আসিফ আকবর। বাংলায় ছবির চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা আর ইংরেজিতে আসিফ আকবর এবং বেউ ক্লার্ক। বাংলা ও ইংরেজি- দুটি ভাষায় নির্মিত হবে ছবিটি।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   সাত গুণী পাচ্ছেন ‘শিল্পকলা পদক ২০১৮’

.   দুই দশক পর একসঙ্গে কমল-রহমান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন