বিজ্ঞাপন

এবার হাইকোর্ট প্রাঙ্গণে বাদী-বিবাদীর হাতাহাতি

July 16, 2019 | 6:28 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: কুমিল্লায় এজলাস কক্ষে হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনে হত্যা মামলার আসামি ও বাদীপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় আসামিপক্ষের আইনজীবীও মারধরের শিকার হন।

বিজ্ঞাপন

এই ঘটনায় জুয়েল, বুলেট খানসহ তিন যুবককে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। হত্যা মামলায় মঙ্গলবার (১৬ জুলাই) হাইকোর্ট বিভাগ আগাম জামিন দেওয়ায় ক্ষুব্ধ হয়ে আসামি সিরাজুল ইসলাম হাওলাদারের ওপর চড়াও হন তারা। এ সময় আইনজীবী আবদুল আওয়ালকেও মারধর করা হয়।

সিরাজুল মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

সূত্র জানায়, পূর্ব শত্রুতার জেরে গত ৯ মে বাজিতপুরের মজুমদার বাজার এলাকায় মুরগি ব্যবসায়ী সোহেল হাওলাদারকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে প্রধান আসামি করে সোহেলের চাচাতো ভাই সিরাজুল ইসলাম হাওলাদারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর থেকে তিনি পালিয়ে ছিলেন।

বিজ্ঞাপন

এদিন মঙ্গলবার সিরাজুল আগাম জামিন নিতে হাইকোর্ট বিভাগে আসেন। আদালত তাকে আগাম জামিনও দেন। দুপুর ১টা ১০ মিনিটে তার ওপর হামলা চালায় বাদীপক্ষের জুয়েল, বাচ্চুসহ অন্যরা। সিরাজুলকে বাঁচাতে তার আইনজীবী এগিয়ে এলে তাকেও মারধর করা হয়।

সিরাজুল ইসলাম বলেন, আদালতে জামিন পাওয়ার পরে বার ভবনের সভাপতির কক্ষের সামনে আমার ওপর হামলা করা হয়েছে। বাদীপক্ষের লোকজন আমাকে এলোপাথারি কিল-ঘুষি মারে।

এ প্রসঙ্গে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:
এজলাসে আসামি হত্যার ঘটনায় পুলিশের মামলা
এজলাসে খুন: বিচারকদের নিরাপত্তা চেয়ে হাইকোর্টে রিট
বিচারকের সামনেই আসামি খুন

সারাবাংলা/এজেডকে/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন