বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

হোঁচট খেলো আরামবাগ, রোমাঞ্চকর জয় রহমতগঞ্জের

জুলাই ১৬, ২০১৯ | ৭:২৭ অপরাহ্ণ

স্পোর্টস করেপসন্ডেন্ট।।

ঢাকা: টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে (বিপিএল) এর আগে এতো ম্যাচ একদিনে হয়েছিল বলে মনে পড়ছে না। আজ চার চারটি ম্যাচ হয়ে গেল বিভিন্ন ভেন্যুতে। লিগের শক্তিশালী শেখ রাসেল ও বসুন্ধরা কিংস পেয়েছে প্রত্যাশিত জয়। এদিকে হোঁচট খেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। অন্যদিকে টিম বিজেএমসিকে হারিয়ে জয়ে ফিরেছে রহমতগঞ্জ।

বিজ্ঞাপন

জুনের ১৬ তারিখে সবশেষ জয় পেয়েছিল রহমতগঞ্জ। পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল পুরান ঢাকার দলটি। এ ধরা লিগের চতুর্থ জয় পেল তারা। সেটাও রোমাঞ্চকরভাবে। ৩-২ ব্যবধানে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

এদিকে লিগের পয়েন্ট টেবিলের আট নম্বর দল মুক্তিযোদ্ধা সংসদের সঙ্গে ড্র করেছে আরামবাগ। গোপালগঞ্জের ফজলুল হক মনি স্টেডিয়ামে ১-১ ব্যবধানে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে দু’দল। আরামবাগের হয়ে গোল করেছেন পল বিয়াগা। শাহরিয়ার বাপ্পী পাস থেকে বল জালে জড়ান তিনি। অন্যদিকে রয়েলের পাস থেকে চামারার গোলে সমতায় ফেরে মুক্তিযোদ্ধা সংসদ। এই ব্যবধানেই ম্যাচের মীমাংসা হয়।

এদিকে বঙ্গবন্ধু স্টেডিয়ামে জুনাপিও ম্যাজিকে টিম বিজেএমসিকে হারিয়েছে রহমতগঞ্জ। ম্যাচের ২ মিনিটে জুনাপিওর গোলে রহমতগঞ্জের লিড। ১৭ মিনিটে জুনাপিওর পাস থেকে রাকিবুল ইসলামের গোলে ব্যবধান ‍দ্বিগুণ করে পুরান ঢাকার ক্লাব। প্রথমার্ধে ২-০ ব্যবধানে লিড নেয়া রহমতগঞ্জ দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান করে ফেলে ৩-০। তবে তার পরেই যেন ফেরার তাগিদ হয় টিম বিজেএমসির। ৫৭ মিনিটে কাননের পাস থেকে আল আমিনের গোলে ব্যবধান কমায় বিজেএমসি। ৭১ মিনিটে ওটাবেকের গোলে ব্যবধান ৩-২ করে ফেলে বিজেএমসি। এই ফলই ম্যাচের মীমাংসা হলে লিগে নিজেদের চতুর্থ জয় আদায় করে নেয় রহমতগঞ্জ।

বিজ্ঞাপন

এ জয়ে ২০ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে নয়ে উঠে এলো রহমতগঞ্জ। ২১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সবার নিচে টিম বিজেএমসি।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন