বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বলিউডও মজেছে ফেসঅ্যাপে

জুলাই ১৭, ২০১৯ | ৩:০৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ বুড়ো হতে হুমড়ি খেয়ে পড়েছে। তরুণ কিংবা মধ্যবয়সি; সবাই ফেসঅ্যাপের মাধ্যমে বয়স্ক সাজছেন। নেহায়েত মজা করতেই তারা চেহারার এরকম পরিবর্তন ঘটাচ্ছেন।

বিজ্ঞাপন

সাধারণ মানুষ যখন বুড়ো হওয়ায় মজেছেন তখন বলিউড তারকারাইবা কেন বাদ যাবেন! এবার বুড়ো হওয়ার মিছিলে যোগ দিয়েছেন দুই বলিউড তারকা বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুর।


আরও পড়ুন :  ‘মুন্না ভাই’ শুরুর অপেক্ষায় সঞ্জয়


বরুণ ধারওয়ান ফেসঅ্যাপের বুড়ো হওয়া ছবি প্রকাশ করে লিখেছেন, ‘সত্তর বছরে বরুণ ধাওয়ান। এসময় তিনি অনিল কাপুরকে নিয়ে মজা করে লেখেন, অনিল কাপুরের যখন ১০০ বছর বয়স হবে তখন তিনি দেখতে এমন হবেন।’

বিজ্ঞাপন

ছবি প্রকাশের পর বরুণ ধাওয়ানের অনুরাগীরাও মজা নিতে শুরু করে। বিভিন্ন রকম মজাদার বাক্য সমৃদ্ধ মন্তব্য করতে থাকেন তারা। বরুণ ধাওয়ানও সেসব মন্তব্য উপভোগ করেন।

অন্যদিকে অর্জুন কাপুর তার বয়স্ক ছবি প্রকাশ করে লিখেছেন, ‘আমার বৃদ্ধ বয়সের ছবি। লাইক দিন।’ তার ছবি প্রকাশের পর তার ভক্তরাও মন্তব্যের ঘরে মজাদার মন্তব্য করছেন। তাদের কেউ কেউ অর্জুন কাপুরের সাথে অনিল কাপুরের মিল খুঁজে পেয়েছে।

বলিউডডের দুই তরুণ তো ফেসঅ্যাপে মাতলেন। ধীরে ধীরে হয়ত অন্য বলিউড তারকারাও ফেসঅ্যাপে নিজেদের বুড়ো করার মজায় গা ভাসাবেন।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :

.   শেষ হচ্ছে পাঁচ বছরের দীর্ঘ ধারাবাহিক ‘নোয়াশাল’

.   পর্ব প্রতি ৩ কোটি সম্মানী!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন