বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

‘মুন্না ভাই’ শুরুর অপেক্ষায় সঞ্জয়

জুলাই ১৭, ২০১৯ | ৩:০৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের জনপ্রিয় সিরিজ মুন্না ভাই। রাজকুমার হিরানির পরিচালনা ও সঞ্জয় দত্তের অভিনয় ‘মুন্না ভাই’ চরিত্রটি দর্শকদের মনে রাখতে বাধ্য করেছে।

এখন পর্যন্ত সিরিজের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। যার একটি ‘মুন্না ভাই এমবিবিএস’ এবং অন্যটি ‘লাগে রাহো মুন্না ভাই’। দুটি সিনেমাই জনপ্রিয় এবং ব্যবসা সফল।

অনেকদিন আগে থেকেই শোনা যাচ্ছে নির্মিত হবে মুন্না ভাই সিরিজের তৃতীয় সিনেমা। কিন্তু কবে? সেটা এখনো কেউ জানে না। তবে ছবিটিতে অভিনয় করতে অধীর আগ্রহে অপেক্ষায় আছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি এক অনুষ্ঠানে একথা জানিয়েছেন তিনি নিজেই।


আরও পড়ুন :  শেষ হচ্ছে পাঁচ বছরের দীর্ঘ ধারাবাহিক ‘নোয়াশাল’


নিজের অপেক্ষার কথা জানিয়ে সঞ্জয় বলেন, ‘আমি রীতিমতো প্রার্থনা করি যেন শিগগিরই মুন্না ভাই সিরিজের তৃতীয় কিস্তিতে অভিনয় করতে পারি। কিন্তু ছবিটির কাজ কবে শুরু হবে সেটা সবচেয়ে ভালো জানেন রাজকুমার হিরানি।’

বিজ্ঞাপন

সঞ্জয় আরও বলেন, ‘আমার বলিউড ক্যারিয়ার শুরু হয়েছিল ‘‘রকি’’ সিনেমা দিয়ে। নানা অভিজ্ঞতার মধ্যে দিয়ে আমি আজ এ পর্যন্ত এসেছি। এখন কিন্তু আমার আর গাছ ধরে নাচার বয়স নেই। কিংবা রোমান্স করলেও আমাকে ভালো লাগবে না। হলিউডের মেল গিবসন বা ডেনজেল ওয়াশিংটন যেসব চরিত্রে অভিনয় করেন, আমিও তেমন সব চরিত্রে অভিনয় করতে চাই।’

অন্যদিকে হিরানি কিছুটা ডুব দিয়ে আছেন। তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আসার পর থেকেই কিছুটা আড়ালে চলে গেছেন হিরানি। তিনি চেষ্টা করছেন অভিযোগ কাটিয়ে আগের মতো পরিস্কার ইমেজ নিয়ে ফিরতে। আর সেটা করতে কতদিন সময় লাগবে, তা এখনো অনিশ্চিত।

সঞ্জয় দত্ত এখন দুটি সিনেমার কাজে ব্যস্ত। যার একটির রণবীর কাপুরের সঙ্গে ‘সমশেরা’। আর অন্যটি অর্জুন কাপুরের সঙ্গে ‘পানিপথ’।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  পর্ব প্রতি ৩ কোটি সম্মানী!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন