বৃহস্পতিবার ৫ ডিসেম্বর, ২০১৯ ইং , ২১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রিশান ফরাজী গ্রেফতার

জুলাই ১৮, ২০১৯ | ১২:৩৬ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার তৃতীয় আসামি রিশান ফারাজীকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৮ জুলাই)  সকালে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিশান ফরাজীকে গ্রেফতারের কথা জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলেনে জানানো হয়, বুধবার (১৭ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়। তবে কোন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে তা তদন্তের স্বার্থে জানানো হয়নি। রিশান  এ মামলার দ্বিতীয় আসামী রিফাত ফরাজীর ছোট ভাই।

মো. মারুফ হোসেন বলেন, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নিসহ এখন পর্যন্ত ১৫ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত অভিযুক্তদের মধ্যে ১০ জন অভিযুক্ত রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়াও এ মামলার চারজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। রিশান ফরাজীকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

গত ২৬ জুন বরগুনা জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে (২৩) তার স্ত্রী মিন্নির সামনেই কুপিয়ে জখম করে একদল লোক। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নয়ন বন্ডসহ ১২ জনের নাম উল্লেখ করে এবং আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন রিফাতের বাবা। মামলায় প্রধান সাক্ষী ছিলেন রিফাতের স্ত্রী মিন্নি।রিফাতকে আক্রমণকারীদের একজন ছিলেন নয়ন বন্ড। পুলিশ তাকে আটকও করেছিল। পরে বন্দুকযুদ্ধে নয়ন বন্ডের মৃত্যু হয়।

এদিকে গত ১৩ জুলাই রিফাত শরীফের বাবা দুলাল শরীফ সংবাদ সম্মেলনে জানান, সিসিটিভি ফুটেজে পুত্রবধূ মিন্নির গতবিধি সন্দেহজনক। তিনি মিন্নিকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করার দাবি জানান।

পরে ১৬ জুলাই মিন্নিকে বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনার পুলিশ সুপার কার্যালয়ে নেওয়া হয়। সেদিন রাতেই তাকে শ্যোন অ্যারেস্ট দেখায় পুলিশ। বুধবার মিন্নির ৫ দিনের রিম্যান্ড মঞ্জুর করে আদালত।

সারাবাংলা/জেডএফ 

আরও পড়ুন

রিফাত হত্যায় এবার গ্রেফতার স্ত্রী মিন্নি
মিন্নিকে গ্রেফতারের দাবি শ্বশুরের
মিন্নির বাড়িতে পুলিশি পাহারা, রিফাত হত্যার ছায়াতদন্তে পিবিআই
রিফাত হত্যা মামলায়  ৪ জন গ্রেফতার
‘প্রাণপণ চেষ্টা করেও স্বামীকে বাঁচাতে পারিনি, খুনিদের ফাঁসি চাই’
রিফাত হত্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি, ফের রিমান্ডে ৩ জন
রিফাত হত্যা: ০০৭ গ্রুপের সেই সাগর গ্রেফতার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন