বিজ্ঞাপন

সালমান-সুদীপ টেক্কা

July 18, 2019 | 1:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবারও ‘দাবাং’ ধামাকা নিয়ে পর্দায় হাজির হচ্ছেন সালমান খান। সিরিজের তৃতীয় কিস্তি অর্থাৎ ‘দাবাং থ্রি’তেও তার সঙ্গী সোনাক্ষী সিনহা। ইতিমধ্যে ছবির ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। পুরো শুটিং ইউনিট এখন ব্যস্ত বাকি অংশের শুটিংয়ে। ব্যস্ততার মাঝেই ছবির প্রযোজক আরবাজ খান জানালেন নতুন তথ্য।

বিজ্ঞাপন

প্রতীক্ষিত এই ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার সুদীপ। যদিও পুরোপুরি ভিলেন বলা যাবেনা সুদীপকে। ছবিতে সুদীপের চরিত্র সালমান খানের প্যারালাল হিসেবেই তৈরি করা হয়েছে। এর আগে খল চরিত্রে সোনু সুদ অভিনয় করেছিলেন।

ফিল্মফেয়ারকে আরবাজ খান জানিয়েছেন, আমরা ছবির ৬০ শতাংশ কাজ শেষ করে ফেলেছি। আশাকরছি সেপ্টেম্বর নাগাদ ছবির পুরো কাজ শেষ করতে পারব। সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরে ছবিটি মুক্তি দেয়া হবে। যদিও আমরা আগেই ছবির মুক্তির তারিখ ঘোষণা করেছিলাম।

বিজ্ঞাপন

সালমান-সুদীপ টেক্কা

তিনি আরও বলেন, আমি এই ছবিটি নিয়ে সত্যিই খুব উত্তেজিত। অনেক মজা করে আমরা ছবির শুটিং করছি। অনুরাগীরা সবসময় বলে আসছে, এই ছবি নিয়ে তাদের প্রত্যাশা অনেক। আমিও জানি তারা ‘দাবাং থ্রি’ নিয়ে অনেক বেশি প্রত্যাশা করে। তারা চুলবুল পান্ডেকে ভালোবাসে।

‘দাবাং থ্রি’ পরিচালনা করছেন প্রভুদেবা। আর এটি যৌথভাবে প্রযোজনা করছেন সালমান খান ও আরবাজ খান। ডিসেম্বরের ২০ তারিখে মুক্তি পাবে ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন