বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

বুবলী বললেন তিনিই নায়িকা

জুলাই ১৮, ২০১৯ | ১:৪৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বরেণ্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত তার পঞ্চাশতম চলচ্চিত্র নির্মাণ করছেন। ‘বীর’ শিরোনামের ছবিটির নায়ক শাকিব খান। শুধু নায়ক নন, এই ছবির প্রযোজকও তিনি।

এ পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু মাঝে ছবির নায়িকা নিয়ে জল ঘোলা হয়। ছবিতে সময়ের জনপ্রিয় নায়িকা বুবলীর অভিনয় করার কথা থাকলেও গুঞ্জন ওঠে তাকে ছবিটি থেকে বাদ দেয়া হয়েছে। এ নিয়ে কিছু সংবাদ মাধ্যমে খবরও প্রকাশিত হয়। এমনকি ছবির অন্যতম প্রযোজক মো. ইকবালও বুবলীর না থাকার বিষয়টি নিশ্চিত করেন সেসময়।


আরও পড়ুন :  সালমান-সুদীপ টেক্কা


কিন্তু নতুন খবর হলো, সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বুবলীই অভিনয় করছেন ‘বীর’ ছবিতে। সারাবাংলাকে বুবলী বিষয়টি নিশ্চিত করেছেন। বুবলী বলেন, ‘বীর’ ছবিতে আমার থাকা না থাকা নিয়ে বেশ আলোচনা হচ্ছে। অনেকে ভেবেছিলেন আমি ছবিটি করছি না। আমি নিশ্চিত করে বলছি, তাদের জানাটা ভুল। সব সমালোচনা পাশ কাটিয়ে আমি বীর ছবিতে অভিনয় করছি।

বুবলী আরও বলেন, এই প্রথম কাজী হায়াত স্যারের মতো একজন গুণী পরিচালকের সাথে কাজ করছি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। সৌভাগ্যও বলতে পারেন। আমি আমার সাধ্যমত কাজী হায়াত স্যারের পরিচালনায় সেরা অভিনয় করার চেষ্টা করব।

বিজ্ঞাপন

প্রসঙ্গত গত জুন মাসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে শাকিব খান তার এসকে ফিল্মসের ব্যানারে চারটি ছবি প্রযোজনার ঘোষণা দেন। সেই চার ছবির একটি ‘বীর’। গত সোমবার (১৫ জুলাই) এফডিসির কড়ইতলায় এক অনাড়ম্বর মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হয়।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   সৌমিত্র চট্টোপাধ্যায় ও জিতের দখলে থাকবে শুক্রবারের সিনেমা হল

.   গল্প পরিবর্তনের কারণে নেই আমিন-মৌসুমী: খোকন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন