রবিবার ১৯ জানুয়ারি, ২০২০ ইং

আবারও ভুল পথে ক্যাট!

জুলাই ১৮, ২০১৯ | ৩:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একমাত্র ঐশ্বরিয়া রায় ছাড়া বাকি সাবেকদের সঙ্গে সালমান খানের সম্পর্ক দারুণই বলা চলে। সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজালিনির জন্মদিন পালন করা, সোমি আলীর সঙ্গে যোগাযোগ অক্ষুন্ন রাখা, ক্যাটরিনা কাইফকে ক্যারিয়ার নিয়ে পরামর্শ দেওয়া- সবই নিয়মিত করে থাকেন সালমান খান। এমনকি সাবেক প্রেমিকার সন্তানকে বলিউডে জায়গা করে দেওয়ার কাজও করেছেন তিনি।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ৩৭—এও ষোড়শী প্রিয়াংকা চোপড়া


তবে ক্যাটরিনা ব্যাপারে বোধহয় সালমান একটু বেশিই মনোযোগী। রণবীর কাপুরের সঙ্গে প্রেমে জড়িয়ে ক্যাটরিনা যখন ক্যারিয়ারে খেই হারিয়ে ফেলেছিলেন তখন সালমানই তাকে উদ্ধার করেন। ‘জাগ্গা জাসুস’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর ক্যাটরিনার ক্যারিয়ার যখন তলানীতে, হাতে যখন কোনও ছবি নেই তার তখন ‘জিরো’ এবং ‘ভারত’ ছবিতে সুযোগ করে দেন সালমান খান। এই দুই ছবির সাফল্যই ক্যাটরিনার পড়তি ক্যারিয়ারে নতুন হাওয়া দেয়।

বিজ্ঞাপন

ক্যাটরিনার ক্যারিয়ারে দিশা খুঁজে পাওয়ায় খুশি ছিলেন সালমান। কিন্তু কিছুদিন ধরে ক্যাটরিনার সঙ্গে ভিকি কুশলের নাম জুড়ে যাওয়ার বেশ চটেছেন তিনি। ক্যাটরিনা যদিও তার নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলছেন না। কিন্তু খবর যা পাওয়া যাচ্ছে তাতে ধারণা করা হচ্ছে, প্রেম নাকি ভালই জমেছে তাদের।

রণবীর কাপুরের সঙ্গে যখন ক্যাটরিনা সম্পর্কে জড়ায় তখনও আপত্তি ছিল সালমানের। পরবর্তীতে সালমানের কারণেই তা ঠিক হয়েছে। রণবীরের সঙ্গে প্রেমে জড়িয়ে ক্যারিয়ার থেকে ফোকাস হারিয়ে ফেলছিলেন ক্যাট। সালমান তাই কোনওভাবেই চান না আবার একটি ভুল সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কারণ বিপদে পড়লে তাকেই তো উদ্ধার করতে হয়, নাকি!

যদিও ভিকি কুশল যেভাবে ক্যাটের পিছু লেগে আছে তাতে সালমানের এই অপছন্দের বিষয়টা ক্যাটরিনার কতখানি মাথায় থাকে সেটিই দেখার বিষয়।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   বুবলী বললেন তিনিই নায়িকা

.   সালমান-সুদীপ টেক্কা

.   সৌমিত্র চট্টোপাধ্যায় ও জিতের দখলে থাকবে শুক্রবারের সিনেমা হল

.   গল্প পরিবর্তনের কারণে নেই আমিন-মৌসুমী: খোকন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন