শুক্রবার ২৪ জানুয়ারি, ২০২০ ইং

যৌন দৃশ্য নিয়ে রাধিকার প্রশ্ন

জুলাই ১৮, ২০১৯ | ৩:২১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবারও ভাইরাল রাধিকা আপ্তে। তার নতুন ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’ ছবির ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস হয়েছে সম্প্রতি। এবং তা নিয়ে যথারীতি আলোচনা সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি নিয়ে সরব রাধিকা আপ্তেও।

বিজ্ঞাপন

পুরো ঘটনাকে সামাজিক ব্যাধি বলছেন রাধিকা। একই সঙ্গে বলেছেন, তার আগামী ছবিতে আরও অনেক সুন্দর দৃশ্য রয়েছে। সেগুলো তো সামনে আনল না কেউ? বেছে বেছে এই দৃশ্যগুলোই দিতে হল কেন?


আরও পড়ুন :  আবারও ভুল পথে ক্যাট!


বিজ্ঞাপন

পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ প্রশ্নও সবার কাছে করেছেন রাধিকা। সেটি হলো- ভিডিওটি অভিনেত্রীর নামে কেন ভাইরাল হলো? দেব পটেলও তো অভিনয় করেছেন ছবিতে এবং ফাঁস হওয়া ভিডিওতে দেব প্যাটেলও আছে। কেন কখনও ছেলেদের নামে এই দৃশ্য ফাঁস হয় না? অন্যায়ভাবে বারেবারে নারীদের কাঁধেই কেন দোষ আসে?

রাধিকার আরও ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘অনৈতিকভাবে ফাঁস হওয়া দৃশ্যে তার সঙ্গে দেবও রয়েছেন। কিন্তু দেবকে না দেখিয়ে আমাকে এমনভাবে অনলাইনে দেখানো হয়েছে দৃশ্যগুলি যাতে সবার নজর শুধুই আমার ওপরেই পড়ে।’

২০১৬-য় রাধিকা অভিনীত পার্চড ছবির কিছু ঘনিষ্ঠ দৃশ্য একইভাবে লিক হয়েছিল অনলাইনে। তখন নায়িকার সহঅভিনেতা আদিল হুসেন বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছিলেন।

রাধিকা আপ্তে সম্প্রতি প্রসংশিত হন তার অন্ধাধুন ছবির জন্য। এছাড়াও তার ফোবিয়া, অহল্যা, ছবি এবং ওয়েব সিরিজ সেক্রেড গেমও যথেষ্ট জনপ্রিয়।

দ্য ওয়েডিং গেস্ট ছবিতে রাধিকা আপ্তে, দেব পটেল ছাড়াও দেখা যাবে জিম সর্বকে। পরিচালনায় মাইকেল উইন্টারবটম।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   ৩৭—এও ষোড়শী প্রিয়াংকা চোপড়া

.   বুবলী বললেন তিনিই নায়িকা

.   সালমান-সুদীপ টেক্কা

.   সৌমিত্র চট্টোপাধ্যায় ও জিতের দখলে থাকবে শুক্রবারের সিনেমা হল

.   গল্প পরিবর্তনের কারণে নেই আমিন-মৌসুমী: খোকন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন