বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু, ৪ পুলিশ আহত

জুলাই ২০, ২০১৯ | ১:৩১ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: কুষ্টিয়ায় দু’পক্ষের গোলাগুলিতে রফিকুল ইসলাম নামের এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের দাবি, দুই দল মাদক বিক্রেতাদের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে রফিকুল মারা যায়। নিহত রফিকুল কুষ্টিয়ার সদর উপজেলার হরিপুরের মৃত ময়েন আলীর ছেলে এবং এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা।

শুক্রবার রাত ১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হররা মেটন বেলের মাঠে এই গোলাগুলির ঘটনা ঘটে। এতে পুলিশের দুই উপ-পরিদর্শকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল এবং ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, গভীর রাতে কুষ্টিয়ার সদর উপজেলার হররা মেটন বেলে মাঠের মধ্যে দু’দল মাদক বিক্রেতাদের মধ্যে গোলাগুলি হচ্ছে, এমন খবর পাওয়া যায়। খবর পেয়ে সেখানে পৌঁছলে মাদক  বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক তারা পালিয়ে যায়।

তিনি বলেন, ‘পরে ঘটনাস্থলে তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। নিহত ব্যক্তি মাদক বিক্রেতা রফিকুল। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।’ এই ঘটনায় পুলিশের দুই উপ-পরিদর্শকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন