মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯ ইং , ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বায়োপিকে এলভিসের চরিত্রে অস্টিন বাটলার

জুলাই ২০, ২০১৯ | ২:৪৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘কিং অব রক অ্যান্ড রোল’ এলভিস প্রিসলি। বিংশ শতাব্দীর অন্যতম জনপ্রিয় গায়ক। জন্ম ১৯৩৫ সালে যুক্তরাষ্ট্রে। পরবর্তীতে তার গান ছড়িয়ে পরে পৃথিবী জুড়ে। নানা উত্থান পতনের মধ্য দিয়ে কাটে এই সংগীতশিল্পীর জীবন।

বিজ্ঞাপন

তার জীবনী নিয়ে এবার নির্মিত হচ্ছে সিনেমা। সম্প্রতি চূড়ান্ত হয়েছে এলভিস প্রিসলির চরিত্রের অভিনেতা। তিনি হলেন অস্টিন বাটলার।


আরও পড়ুন :  শতকের পথে ‘সুপার থার্টি’


অস্টিন বাটলার খুব পরিচিত মুখ না। আমেরিকান এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি গানও করেন। কুয়েন্তিন তারান্তিনো’র ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ ছবিতে তাকে দেখা যাবে। এই অভিনেতাকেই এলভিস প্রিসলি চরিত্রে চূড়ান্ত করেছেন ছবির পরিচালক বা‌জ লারম্যান। গান জানাটা বাটলারকে এই চরিত্রে এগিয়ে দিয়েছে।

বিজ্ঞাপন

এলভিসের সংগীত জীবনে অনতম গুরুত্বপূর্ণ ব্যক্তিটি হলেন তার ম্যানেজার টম পার্কার। আন্তর্জাতিক গণমাধ্যম জানাচ্ছে, ছবিতে এই টম পর্কারের কথা ধরেই এগিয়ে যাবে সিনেমা। এই চরিত্রে নাকি অভিনয় করার কথা শোনা যাচ্ছে টম হ্যাঙ্কসের নাম। যদিও বিষয়টি চূড়ান্ত নয়।

এক দরিদ্র শিল্পী থেকে এলভিস কীভাবে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় তারকা হয়ে উঠলেন, সেই গল্পই পরিচালক বলবেন তার ছবির মাধ্যমে। আন্তর্জাতিক স্তরে এলভিসের জনপ্রিয়তার কাছাকাছি পৌঁছতে পেরেছিল ‘দ্য বিটল্‌স’।

অস্ট্রেলিয়ার কুইনসল্যান্ডে শুটিং শুরু হবে ২০২০ সালে। একই বছরের শেষের দিকে ছবিটি মুক্তি সম্ভাবনা আছে। অস্টিনের আগে বাজ অডিশন নিয়েছিলেন আরও কিছু অভিনেতার। তাদের মধ্যে ছিলেন মাইলস টেলার, হ্যারি স্টাইলসের মতো তারকাও।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :  প্রযোজক শাহরুখের নায়ক হাশমি


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন