শুক্রবার ৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২২ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় আহত নীরব বাঁচতে চায়

জুলাই ২০, ২০১৯ | ৫:০২ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় ডিম বিক্রেতা হাসান মামুন মন্টুর ছেলে সাইফুল ইসলাম তালুকদার নীরব (১৪) গুরুতর আহত হয়ে ঢাকার সাভারে এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। টাকার অভাবে তার চিকিৎসা প্রায় বন্ধের পথে। একমাত্র ছেলেকে বাঁচাতে দিশেহারা হতদরিদ্র মন্টু।

বিজ্ঞাপন

নীরবের ব্যয়বহুল চিকিৎসায় যে টাকার প্রয়োজন ডিম বিক্রেতা হতদরিদ্র মন্টু তা মেটাতে ব্যর্থ হচ্ছেন। ছেলের চিকিৎসার খরচ যোগাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন মন্টু। চিকিৎসায় সাহায্যের জন্য জনপ্রতিনিধি ও বিত্তশালী ব্যক্তিদের সহানুভুতি কামনা করছেন তিনি।

হাসান মামুন মন্টু জানান, নীরবের মস্তিস্কে জমাট বাধা রক্তের অপসারণ ও শ্বাসনালীসহ তিনটি অপারেশন হয়েছে। বর্তমানে সে সাভারের এনাম মেডিকেলে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

মন্টু জানান, সাইকেলে করে ডিম বিক্রি করেন তিনি। প্রতিদিন গড়ে ৩ থেকে ৪শ টাকায় আয় তার। চার বছর আগে একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন। একমাত্র ছেলে নীরব সিরাজগঞ্জ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র। বন্ধুর ছেলের বিয়েতে মেয়ে জামাই খোকন আর ছেলে নীরব বরযাত্রী হিসেবে যায়। বিয়ের গাড়ি আসার পথে উল্লাপাড়ায় বেতকান্দি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত হন ১১ জন। আর এ দুর্ঘটনায় ঝড় নেমে আসে মন্টুর সংসারে। একমাত্র মেয়ের জামাই খোকন নিহত হয়। গুরুতর আহত হয় একমাত্র ছেলে নীরব।

বিজ্ঞাপন

নীরবকে বাঁচাতে দানশীল হৃদয়বান ব্যক্তিদের সহায়তা কামনা করেছে তার পরিবার। তাকে সাহায্য করতে চাইলে যোগাযোগ করতে পারেন মো. হাসান মামুন মন্টু গ্রাম : কান্দাপাড়া (খাঁপাড়া) জেলা ও উপজেলা: সিরাজগঞ্জ মোবাইল : ০১৭৪১-৪৫৩৪৫৫ এই ঠিকানায়।

ব্যাংক একাউন্ট নম্বর -২৩২১৫১০০৬৮৩৫০।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন