বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে নেই বিশ্বকাপে থাকা চার লঙ্কান

July 20, 2019 | 6:03 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১০ ক্রিকেটারকে ফিরিয়ে ২২ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। বিশ্বকাপ দলে থাকলেও বাংলাদেশের বিপক্ষে সিরিজে বাদ পড়েছেন মিলিন্দা সিরিবর্ধনে, জেফরি ভান্ডারসে, সুরঙ্গা লাকমল ও জীবন মেন্ডিস। এই সিরিজ দিয়েই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানাবেন পেসার লাসিথ মালিঙ্গা।

বিজ্ঞাপন

অসুস্থতার জন্য বিশ্বকাপের মাঝপথ থেকে দেশে ফেরা পেসার নুয়ান প্রদীপ ফিরেছেন দলে। দলে ফিরেছেন নিরোশান ডিকভেলা, লাহিরু কুমারা, আকিলা ধানাঞ্জয়া আর লাকসান সান্দাকান। আবারও উপেক্ষিত ২৯ বছর বয়সী ব্যাটসম্যান দিনেশ চান্দিমাল।

আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই দেশের মাটিতে তিনটি ওয়ানডে খেলবে শ্রীলঙ্কা। তিনটি ম্যাচই দিবারাত্রির, তিনটি ম্যাচেরই ভেন্যু কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়াম।

ওয়ানডের শ্রীলঙ্কা দল: দিমুথ করুনারত্নে, কুশল পেরেরা, আভিষকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, শিহান জয়াসুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, দাসুন শানাকা, ভানিদু হাসারাঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, আমিলা আপোন্সো, লাকসান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মাদুশঙ্কা।

বিজ্ঞাপন

বাংলাদেশ দল শনিবার (২০ জুলাই) শ্রীলঙ্কায় পৌঁছাবে। ২১ এবং ২২ জুলাই সাধারণ অনুশীলন করবে। ২৩ জুলাই একটি একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ২৬ জুলাই প্রথম ওয়ানডে ম্যাচে কলম্বোয় লঙ্কানদের মুখোমুখি হবে তামিম ইকবালের নেতৃত্বাধীন বাংলাদেশ। সিরিজের সব ক’টি ম্যাচ গাজী টেলিভিশন এবং র‍্যাবিটহোলের ওয়েবসাইট সরাসরি সম্প্রচার করবে।

আরও পড়ুন: বাংলাদেশের শ্রীলঙ্কা সিরিজের সূচি

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন