সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘বিশ্বসুন্দরী’ ছবিতে চম্পা, নেই সুবর্ণা মুস্তাফা

জুলাই ২০, ২০১৯ | ৭:১৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী অভিনেত্রী চম্পা এবার যুক্ত হয়েছেন ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। ১৬ জুলাই থেকে নরসিংদীর শিবপুরে এ চলচ্চিত্রের চিত্রধারণের অংশ নিয়েছেন এই অভিনেত্রী। সেখানে শুটিংয়ের সময় চম্পার সঙ্গে আরও ছিলেন নায়ক সিয়াম ও নায়িকা পরীমনি।

বিজ্ঞাপন

সিয়াম ও পরীমনিও নরসিংদীর শিবপুরেই প্রথম একসঙ্গে এ ছবির শুটিং করলেন। নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।


আরও পড়ুন :  কেউ জানে না শাকিবের মেশিন বসছে কোন হলে!


ছবিতে অভিনয় প্রসঙ্গে চম্পা বলেন, ‘এ ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র সম্পর্কে জেনেই ছবিটি করতে রাজি হয়েছি। আমাদের বয়সী অভিনয়শিল্পীদের প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে খুব একটা চলচ্চিত্র নির্মিত হয়না। তবে বিশ্বসুন্দরী চলচ্চিত্রে দর্শকরা আমাকে যে চরিত্রে দেখবেন এবং যেভাবে দেখবেন, সেটা দর্শকদের কাছে চমক হবে বলে আশা করছি।’

বিজ্ঞাপন

 ‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। এ ছবিতে আরেক গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার অভিনয় করার কথা থাকলেও তিনি ছবিটি করছেন না।

পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘সুবর্ণা আপার সাথে আমাদের শুটিংয়ের শিডিউল না মেলার কারণে আমরা তাকে পাচ্ছি না। তবে তার আশীর্বাদ সবসময়ই পেয়েছি, আশা করি ভবিষ্যতেও একসঙ্গে আরও কাজ করব।’

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   এটিএন বাংলা ছেড়ে গ্লোবাল টিভিতে নওয়াজীশ আলী খান

.   হায়দরাবাদে চলচ্চিত্র উৎসবে সম্মানিত ফরিদুর রেজা সাগর

.   সিনেমায় বিড়ালমুখো টেইলর সুইফট

.   বায়োপিকে এলভিসের চরিত্রে অস্টিন বাটলার

.   শতকের পথে ‘সুপার থার্টি’

.   প্রযোজক শাহরুখের নায়ক হাশমি


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন