রবিবার ১৮ আগস্ট, ২০১৯ ইং , ৩ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শিষ্যদের নিয়ে কথা বললেন জিদান

জুলাই ২০, ২০১৯ | ৭:২৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

নতুন মৌসুমের জন্য দল প্রায় গুছিয়ে এনেছেন রিয়াল মাদ্রিদের ফরাসি কোচ জিনেদিন জিদান। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে আগামীকাল মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। প্রাক-মৌসুমের ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের এই ম্যাচের আগে নিজের দল নিয়ে কথা বলেছেন জিদান।

রিয়াল কোচ কথা বলেছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল, দ্বিতীয় মেয়াদে রিয়ালে ফিরে আসা কলম্বিয়ান তারকা জেমস রদ্রিগেজ, ক্লাবের টার্গেটে থাকা বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা পল পগবাকে নিয়ে।

নতুন মৌসুমে রিয়ালের জার্সিতে বেলকে দেখা যাবে কী না সেটি নিয়ে অনেক আলোচনা হয়েছে। গুঞ্জন ছিল আগামী মৌসুমে ওয়েলস তারকাকে রিয়ালের জার্সিতে দেখা যাবে না। ৩০ বছর বয়সী বেল প্রসঙ্গে জিদান জানান, আমি খুব স্বাভাবিকভাবেই এটা নিয়ে কথা বলতে চাই। বেলের সঙ্গে ক্লাবের কোনো সমস্যা ছিল না, এখনও নেই। সে এখনও ক্লাবের চুক্তিতে আছে। তবে, যেকোনো কিছু যেকোনো সময় ঘটে যেতে পারে। দেখা যাক কী হয়। জুন মাসেও বেল যেমন আমাদের খেলোয়াড় ছিল, এখন অবধি সে আমাদের খেলোয়াড় হয়েই আছে।

এদিকে, কলম্বিয়ান তারকা রদ্রিগেজকে নিয়ে জিদান জানান, সে আমাদের খেলোয়াড় ছিল। এখন সে আবার এই ক্লাবের খেলোয়াড় হয়েছে। অনেকেই বলাবলি করছেন এই মৌসুম শেষের আগেই রদ্রিগেজ চলে যাবে। এটা তার ব্যাপার। সে এখন ছুটিতে আছে। আমি এর বেশি কিছু বলতে চাই না।

বিজ্ঞাপন

নতুন মৌসুমের দলবদলের বাজারে রিয়ালের বড় টার্গেট পল পগবা। ফরাসি এই তারকাকে নিয়ে জিদান বলেন, পগবার ব্যাপারে আমার থেকে ক্লাব ভালো বুঝবে। আমরা তাকে পেতে চাই। এখনও অনেক সময় আছে। ক্লাব তার চাহিদার কথা জানে। এই মুহূর্তে খেলোয়াড় কেনাবেচার দিকে আমরা নজর দিচ্ছি না। আমাদের মূল ফোকাস এখন ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের দিকে। আমরা প্রাক-মৌসুমে নিজেদের সেরাটা দিয়েই খেলবো। এজন্য অনেকদিন থেকেই ছেলেরা পরিশ্রম করে যাচ্ছে। আমার সকল খেলোয়াড়কে অভিনন্দন জানাই। তারা খেলতে চায়, তারা প্রস্তুত। ছেলেদের সঙ্গে কাজ করে আমি খুশি। এখন ফলাফলের দিকেই নজর রেখেছি।

আগামীকাল ভোর ৬টায় ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে জার্মানির বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদের সূচি:
২১ জুলাই: রিয়াল মাদ্রিদ-বায়ার্ন মিউনিখ, ভোর ৬টা
২৪ জুলাই: রিয়াল মাদ্রিদ-আর্সেনাল, ভোর ৫টা
২৭ জুলাই: রিয়াল মাদ্রিদ-অ্যাতলেতিকো মাদ্রিদ, ভোর ৫টা ৩০ মিনিট
৩০ জুলাই: রিয়াল মাদ্রিদ-টটেনহ্যাম, রাত ১০টা

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন