রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শাহরুখের হিরানি দাওয়াই

জুলাই ২১, ২০১৯ | ১:২৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সর্বশেষ ছবি ‘জিরো’ ফ্লপ করার পর বলিউড কিং শাহরুখ খানের সাম্রাজ্যে কিছুটা ঝাঁকুনি লেগেছে। সেটা স্বয়ং খান সাহেবও বুঝতে পারছেন। আর বুঝতে পেরেছেন বলেই আপাতত কিছুদিন নতুন ছবির কাজ শুরু করা থেকে নিজেকে বিরত রেখেছেন তিনি। ওয়েব সিরিজ প্রযোজনা করছেন। সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তাদের নিয়ে দেশ-বিদেশে ঘুরছেন। মেয়ের বিশ্ববিদ্যালয়ের কনভকেশনে যাচ্ছেন। মোটের ওপর বোঝা যাচ্ছে শাহরুখের মাথায় ছবির চিন্তা নেই।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘বিশ্বসুন্দরী’ ছবিতে চম্পা, নেই সুবর্ণা মুস্তাফা


কিন্তু আসলেই কি ঘটনা সেরকম? নতুন ছবির কাজ শুরু না করলেও শাহরুখ খানের মাথা জুড়ে কিন্তু ঘুরছে নতুন ছবির চিন্তাই। একটা মেগা হিট যে তার বড় দরকার। টানা ব্যর্থতার পর শাহরুখ একটা বড় ধামাকা নিয়ে ফিরতে চাচ্ছেন। আর তার সেই কঠিন যাত্রায় কাকে সঙ্গী করবেন এখন চলছে তারই গ্রাউন্ড ওয়ার্ক।

বিজ্ঞাপন

শোনা যাচ্ছে শাহরুখ খানের পরবর্তী ছবি হচ্ছে বলিউডের ব্লকবাস্টার খ্যাত পরিচালক রাজকুমার হিরানির। আইডিয়া মাস্টার হিরানির ছবি সাধারনত ফ্লপ করেনা। টানা ব্যর্থতা রুখতে শাহরুখ হয়তো সে সুযোগটাই কাজে লাগাতে চাইছেন।  এ নিয়ে বেশ কয়েক দফা বৈঠকও নাকি করেছেন তারা। যদিও এ বিষয়ে শাহরুখ-হিরানী কেউই মুখ খোলেননি।

হিরানির সুপার ডুপার হিট ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতেই অভিনয় করার কথা ছিল শাহরুখ খানের। পরবর্তীতে তাতে অভিনয় করেন সঞ্জয় দত্ত। হিরানির সর্বশেষ ‘সঞ্জু’। সেটিই বক্স অফিসে সুপার ডুপার হিট হয়।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   কেউ জানে না শাকিবের মেশিন বসছে কোন হলে!

.   এটিএন বাংলা ছেড়ে গ্লোবাল টিভিতে নওয়াজীশ আলী খান

.   হায়দরাবাদে চলচ্চিত্র উৎসবে সম্মানিত ফরিদুর রেজা সাগর

.   সিনেমায় বিড়ালমুখো টেইলর সুইফট

.   বায়োপিকে এলভিসের চরিত্রে অস্টিন বাটলার

.   শতকের পথে ‘সুপার থার্টি’

.   প্রযোজক শাহরুখের নায়ক হাশমি


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন