মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯ ইং , ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আয়ে দুনিয়া সেরা ছবি এভেঞ্জার্স: এন্ডগেম

জুলাই ২১, ২০১৯ | ২:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জেমস ক্যামরনের অ্যাভাটারকে ছড়িয়ে মার্ভেলের এভেঞ্জার্স: এন্ডগেম সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়তে যাচ্ছে। শনিবার (২০ জুলাই) মার্ভেলের নির্মাতা কোম্পানি ডিজনি এক বার্তায় এ খবর জানায়।

বিজ্ঞাপন

তারা জানায় এক দশক আগে অ্যাভাটারের গড়া ২ হাজার ৭৯০ বিলিয়ন ডলার আয় করার রেকর্ড ছড়িয়ে যাচ্ছে এভেঞ্জার্স। রেকর্ড ছুঁতে আর মাত্র ৫ লক্ষ ডলার আয় করতে হবে এভেঞ্জার্সকে। ডিজনি আশা করছে পরবর্তী ২৪ ঘন্টার মধ্যেই অ্যাভাটারের রেকর্ড ছাড়িয়ে এন্ডগেম।


আরও পড়ুন :  শেষ হচ্ছে ২৩তম জাতীয় চারুকলা প্রদর্শনী


মার্ভেল স্টুডিওর প্রেসিডেন্ট কেভিন ফিগে বিশ্বের সবচেয়ে বড় পপ ফ্যান কনভেনশন স্যান ডিয়াগো কমিক কন এ মার্ভেলের নতুন মুভি ও টিভি শোর সময়সূচী ঘোষণা করার সময় আয়ের রেকর্ডের এই ঘোষণা দেন। মুভিটির প্রদর্শনের শেষ দিকে এসে সারা বিশ্বে আয়ের মোট হিসেব করে এই আয়ের পরিমাণ বের করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমি শুনেছি কয়েক দিনের মধ্যে এভেঞ্জার্স ইতিহাসের সবচেয়ে বড় মুভি হতে যাচ্ছে। জেমস ক্যামরেনকে চিৎকার করে জানাতে পারেন, যিনি এতদিন এই স্থানটি দখল করে আছেন তার হাতে আর তা নেই। হয়তো আরেকটি মুভি তৈরি করলে তিনি স্থানটি পুনরুদ্ধার করতে পারবেন। তবে এখনকার জন্য এন্ডগেমই সর্বকালের সর্বশ্রেষ্ঠ মুভি।

ডিজনির কো-চেয়ারম্যান এলান হর্ন ঐতিহাসিক এই অর্জনের জন্য সারাবিশ্বের দর্শক ও ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। এক বার্তায় তিনি বলেন, অবশ্যই জেমস ক্যামরনের অ্যাভাটার গত এক দশকের মত এখনও সমান ক্ষমতাশালী। দুই মুভির এই অর্জনকে চলচ্চিত্রের ক্ষমতার প্রমাণ হিসেবেই দেখেন তিনি।

গত এপ্রিলে এভেঞ্জার্স: এন্ডগেম রিলিজ দেয় মার্ভেল। প্রথম সাপ্তাহেই বিশ্বজুড়ে রেকর্ড ১.২২ বিলিয়ন ডলার আয় করে মুভিটি।

সারাবাংলা/আইই/পিএম


আরও পড়ুন :

.   শাহরুখের হিরানি দাওয়াই

.   ‘বিশ্বসুন্দরী’ ছবিতে চম্পা, নেই সুবর্ণা মুস্তাফা

.   কেউ জানে না শাকিবের মেশিন বসছে কোন হলে!

.   এটিএন বাংলা ছেড়ে গ্লোবাল টিভিতে নওয়াজীশ আলী খান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন