বিজ্ঞাপন

বেলকে দ্রুতই ক্লাব ছাড়তে বললেন জিদান

July 21, 2019 | 3:12 pm

স্পোর্টস ডেস্ক

প্রাক মৌসুম প্রীতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের ফরাসি কোচ জিনেদিন জিদান এই ম্যাচে মাঠে নামাননি ওয়েলস তারকা গ্যারেথ বেলকে। ম্যাচ শেষে বেলের দ্রুতই রিয়াল ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন জিদান।

বিজ্ঞাপন

জিদান মাঠে নামিয়েছিলেন নতুন তারকা বেলজিয়ামের এডেন হ্যাজার্ডকে। রিয়ালের ৫০ নম্বর জার্সিতে মাঠে নেমেছিলেন চেলসির সাবেক এই তারকা। এছাড়া, রিয়ালের জার্সিতে রদ্রিগো, লুকা জোভিচ, ফারল্যান্ড মেন্ডিদের অভিষেক হয়েছে।

ম্যাচ শেষে হারের আক্ষেপটা লুকালেও বেলকে নিয়ে নিজের হতাশার কথা লুকাননি জিদান। ফরাসি এই কোচ জানিয়েছেন, ‘শিগগিরই রিয়াল ছাড়বে বেল। সে এই ম্যাচে খেলেনি কারণ সে শিগগিরই ক্লাব ছাড়বে। সেটি কালকে হলেই ভালো। আমরাও আশা করি, সে দ্রুতই ক্লাব ছাড়ুক। সেটি দুই পক্ষের জন্যই ভালো।’

জিদান আরও যোগ করেন ‘বেলের ব্যাপারটা কোনো ব্যক্তিগত বিষয় নয়। বেলকে নিয়ে আমার কোনো সমস্যা নেই। আমি বেলের বিপক্ষেও নই। কিন্তু আমি একটা সিদ্ধান্ত নিতে চাইছি। এমন কিছু সময় আসে, যখন সিদ্ধান্ত নিতে হয়। দলের ভালোর জন্যই আবার সিদ্ধান্ত পাল্টাতে হয়। প্রতিটি ফুটবলারের বিদায় কোচ এবং খেলোয়াড়ের নিজস্ব সিদ্ধান্তেই হয়ে থাকে।’

বিজ্ঞাপন

রিয়ালে বেলের চুক্তির মেয়াদ আছে আরও তিন মৌসুম। এরই মধ্যে রিয়াল থেকে বিদায় নিলে ওয়েলস তারকাকে নিতে আগ্রহী তার সাবেক ক্লাব টটেনহাম। এছাড়া, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখও তাদের আগ্রহ প্রকাশ করেছে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন