বিজ্ঞাপন

নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’ এবার বাংলাদেশে

July 21, 2019 | 5:22 pm

'বিবাহ অভিযান' কলকাতার সিনেমা। তবুও ছবিটি নিয়ে এদেশের দর্শকদের রয়েছে বাড়তি আগ্রহ। কারণ ছবিতে অভিনয় করেছেন এদেশের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

বিজ্ঞাপন

ছবিটি কলকাতায় মুক্তি পেয়ে গেছে আগেই। তার ঠিক একমাস পরে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশে। আসছে ২৬ জুলাই থেকে ছবিটি দেখতে পাবেন বাংলাদেশের দর্শকরা।


আরও পড়ুন :  কৌতুক ভাবতে ভাবতেই মৃত্যু!


বিজ্ঞাপন

তবে প্রযোজক পরিবেশক সমিতি সূত্র এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানিয়েছে, বিবাহ অভিযান নামের কোনো সিনেমাসংশ্লিষ্ট কেউ ছবিটি মুক্তির জন্য আবেদন করেননি। আর ২৬ জুলাই পুরনো দুটি সিনেমার মুক্তির দিন ধার্য আছে। নতুন কোনো সিনেমা মুক্তির সুযোগ এখন পর্যন্ত নেই।

'বিবাহ অভিযান' আমদানি করেছে তিতাস কথাচিত্র। আমদানিকারক আবুল কালাম সারাবাংলাকে বলেন, 'আসলে ২৬ জুলাই যে দুটি পুরনো ছবি মুক্তি পাওয়ার কথা সেখা থেকে একটি ছবির মুক্তির তারিখ সরিয়ে নেবো আমরা। তাই ওই তারিখে বিবাহ অভিযান মুক্তি দিতে কোনও সমস্যা হবেনা।'

'বিবাহ অভিযান' ছবিতে দ্বিতীয়বারের মতো অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া। নুসরাত ফারিয়া-অঙ্কুশ ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। ছবিটি পরিচালনা করেছেন বিরশা দাশগুপ্ত।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   আয়ে দুনিয়া সেরা ছবি এভেঞ্জার্স: এন্ডগেম

.   শেষ হচ্ছে ২৩তম জাতীয় চারুকলা প্রদর্শনী

.   শাহরুখের হিরানি দাওয়াই

.   ‘বিশ্বসুন্দরী’ ছবিতে চম্পা, নেই সুবর্ণা মুস্তাফা

.   কেউ জানে না শাকিবের মেশিন বসছে কোন হলে!

.   এটিএন বাংলা ছেড়ে গ্লোবাল টিভিতে নওয়াজীশ আলী খান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন