বিজ্ঞাপন

শমী কায়সারের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবেদন ২৫ আগস্ট

July 21, 2019 | 5:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অভিনেত্রী শমী কায়সারের মোবাইল ফোন চুরি হওয়ার ঘটনা সাংবাদিকদের চোর সন্দেহে ও গালিগালাজ করার অভিযোগে ১০০ কোটি টাকার মানহানি মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৫ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (২১ জুলাই) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।

গত ৩০ এপ্রিল আদালত মামলাটি আমলে গ্রহণ করে রমনা থানার ওসিকে অভিযোগের বিষয় তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার এজাহারে বলা হয়, গত ২৪ এপ্রিল জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’ এর উদ্বোধনকালে মিডিয়া কর্মীসহ সরকারি ঊর্দ্ধতন কর্মকর্তা ও সেলিব্রেটি ব্যক্তিসম্পন্ন মানুষের উপস্থিতিতে শমী কায়সার তার দু’টি স্মার্ট ফোন হারিয়ে যায় বলে অভিযোগ করেন। এরপর সেখানে শমী কায়সার উপস্থিত সাংবাদিকদের চোর বলে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে শমী কায়সার আধা ঘণ্টা গেটে দাঁড়িয়ে থেকে সাংবাদিকদের দেহ তল্লাশি করান এবং শমী কায়সারের নির্দেশে তার নিরাপত্তা কর্মীরা মিলনায়তনের মূল প্রবেশদার বন্ধ করে দেন।

বিজ্ঞাপন

ওই ঘটনার সময় বিভিন্ন মিডিয়ার ক্যামেরায় ধারণকৃত ভিডিও বিভিন্ন ফুটেজ এবং বিভিন্ন অনলাইনের সামাজিক মাধ্যমে ভাইরাল এবং সংবাদ-পত্রিকার মাধ্যমে প্রচার হিসেবে এখন পর্যন্ত চলমান রয়েছে।

এজাহার আরও বলা হয়, দেশের সমস্ত সাংবাদিক গোষ্ঠীসহ সমাজের অন্যান্য মহলের জন্য অত্যন্ত মানহানিকর এবং অপমানজনক। তার এমন আচরণের প্রচার-প্রসার ও অনলাইনে বিরাজমান থাকার কারণে বাদী ও সাংবাদিক গোষ্ঠীর অপূরণীয় ক্ষতি করে আসামি প্রায় ১০০ কোটি টাকার মান-সম্মান নষ্ট করেছেন।

আসামির বিরুদ্ধে আনা অভিযোগ আমলে গ্রহণ করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন