বিজ্ঞাপন

সাতক্ষীরায় আ. লীগ নেতাকে গুলি করে হত্যা

July 22, 2019 | 2:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরায় এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের কাশেমপুর হাজামপাড়া থেকে আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলামের (৪৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত নজরুল আগরদাড়ি ইউনিয়নের কুঁচপুকুর গ্রামে মৃত নেছার উদ্দিনের ছেলে।

ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি জানান, নিহত নজরুল ইসলাম কদমতলা থেকে বাজার করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় পিছন দিক থেকে আরেক মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিস জানান, হত্যাকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে তিনি কিছুই বলতে পারেননি।

বিজ্ঞাপন

নিহত নজরুল ইসলামের ছেলে পলাশ হোসেন জানান, স্থানীয় এক সাবেক ইউপি সদস্যের সঙ্গে তার বাবার বিরোধ ছিল। এর জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন।

উল্লেখ্য ২০১৩ সালের পর থেকে এ পর্যন্ত নজরুল ইসলামের পরিবারের উপর নয়বার সন্ত্রাসী হামলা হয়েছে। এসব হামলায় তার ভাই সিরাজুল ইসলাম ও ভাইয়ের ছেলে যুবলীগ নেতা রাসেল নিহত হন। সবশেষ নজরুল ইসলামেরও মৃত্যু হলো।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন