মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘স্বপ্নবাজী’ রাখবেন পিয়া জান্নাতুল

জুলাই ২৩, ২০১৯ | ১২:৪৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢাকাই ছবির তরুণ নির্মাতা রায়হান রাফী তার তৃতীয় ছবিতে হাত দিতে চলেছেন। প্রথম দুই ছবি ‘পোড়ামন টু’ ও ‘দহন’ সাড়া ফেলে দেয়ার পর তিনি নির্মাণ করবেন ‘স্বপ্নবাজী’ নামের একটি সিনেমা। ছবিটি প্রযোজনা করবেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন।

বিজ্ঞাপন

ফ্যাশান দুনিয়ার নানা বিষয় নিয়ে নির্মিত হবে সিনেমাটি। ছবির নাম ঘোষণা দেয়ার পর এর অভিনয়শিল্পীদের নিয়ে শুরু হয় জল্পনা–কল্পনা। যদিও ছবির পরিচালক ও প্রযোজক অভিনয়শিল্পীর বিষয়ে মুখে কুলুপ এঁটে বসেছিলেন। সঠিক সময় এলেই তারা জানাবেন বলে জানিয়েছিলেন।


আরও পড়ুন :  নাগরিক ক্যাফেতে গাইবেন তানভীর তারেক


সোমবার (২২ জুলাই) হয়ত সেই সময়টি এসেছিল। কেননা, গতকাল ছবিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেন ছবির প্রযোজক পিয়াল হোসাইন। তিনি বলেন, চরিত্রের ডিমান্ড অনুযায়ি আমরা পিয়া জান্নাতুলকে কাস্ট করেছি। আমি মনে করি আমার ছবির পরিচালক তার কাছ থেকে অভিনয়টা বের করে নিতে পারবেন। সে যোগ্যতা তার আছে।

বিজ্ঞাপন

 

এদিকে সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ উপস্থাপনা শেষে ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন পিয়া জান্নাতুল। নতুন ছবিতে চুক্তি প্রসঙ্গে পিয়া বলেন, রায়হান রাফী মেধাবী একজন নির্মাতা। তার পরিচালিত দুটি সিনেমাই ব্যবসাসফল ছিল। তাছাড়া এই ছবির গল্পটি গ্ল্যামার ওয়ার্ল্ডের। আমার কাছে গল্পটি ভালো লেগেছে। সবমিলিয়ে আশাকরছি ভালোকিছু হবে।

আগামী আগস্ট মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এই ছবিতে তিন জোড়া নায়ক–নায়িকা থাকবেন। ছবির বাকি অভিনয়শিল্পীদের নাম পর্যাক্রমে জানানো হবে বলে জানিয়েছেন ছবির প্রযোজক।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   টেলিভিশন যখন নারীমুক্তির হাতিয়ার

.   এশিয়ান ফিল্ম একাডেমিতে যাচ্ছেন নুহাশ হুমায়ূন


বিজ্ঞাপন
KSRM Bangabandhu Tunnel
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন