মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান

জুলাই ২৩, ২০১৯ | ২:৪৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে প্রযোজকদের মধ্যে বেশ উৎসবের আমেজ। এবার প্যানেল ছাড়া অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন। নির্বাচনে ৪১ জন প্রযোজক প্রার্থী হয়েছেন।

বিজ্ঞাপন

নির্বাচন সামনে রেখে সোমবার (২২ জুলাই) ঢাকা ক্লাবে প্রযোজক সমিতির নির্বাচনের প্রার্থীদের এক পরিচিতি সভার আয়োজন করা হয়। পরিচিতি সভায় প্রযোজকদের পাশাপাশি উপস্থিত ছিলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান, নায়ক আলমগীর, রুবেল, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।


আরও পড়ুন :  ‘সুপার থার্টি’র সাফল্যে যে মিল খুঁজলেন হৃত্বিক রোশন


অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে শাকিব খান বলেন, ‘সবাই মিলে কাজ করলে আমাদের চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে। এই যে নির্বাচনে ৪১ জন প্রযোজক যদি প্রত্যেকে একটি করে চলচ্চিত্র নির্মাণ করেন, তবে আমাদের চলচ্চিত্রের জন্য সেটা ইতিবাচক হবে। গত ঈদের পর থেকে দেখছি চারদিকে নতুন নতুন ছবি নির্মাণ হচ্ছে। আমি চলচ্চিত্র নিয়ে আশাবাদী। আমরা তো আর চলচ্চিত্রের স্বর্ণালি যুগে ফিরে যেতে পারব না। আসুন, সবাই মিলে আমরা এমন যুগের সূচনা করি, যা আগামী দিনে মানুষের কাছে উদাহরন হয়ে থাকে।’

বিজ্ঞাপন

চিত্রনায়ক আলমগীর অবশ্য কিছুটা ক্ষোভই প্রকাশ করেন তার বক্তব্যে। তিনি বলেন, ‘আমরা নিজেরাই নিজেদের টেনে নিচে নামিয়েছি। গত সাত বছর ধরে আমাদের প্রযোজক সমিতি নেই। কাজের ক্ষেত্রে নানা সময় মনোমালিন্য হতেই পারে। তাই বলে এই মনোমালিন্যকে স্থায়ী রূপ দেয়া যাবে না। সবাইকে মিলে মিশে কাজ করতে হবে। তাহলে চলচ্চিত্রের উন্নয়ন সম্ভব।’

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রযোজক সমিতির নির্বাচন। দুই ধাপে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। প্রথম ধাপের ভোটে ১৯ পদের জন্য ৪১ জন লড়বেন। দ্বিতীয় ধাপে নির্বাচিত ১৯ জনের ভোটে নির্বাচিত হবে সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদের প্রার্থী। প্রযোজক সমিতির সদস্য ১৯০।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ‘স্বপ্নবাজী’ রাখবেন পিয়া জান্নাতুল

.   নাগরিক ক্যাফেতে গাইবেন তানভীর তারেক

.   টেলিভিশন যখন নারীমুক্তির হাতিয়ার

.   এশিয়ান ফিল্ম একাডেমিতে যাচ্ছেন নুহাশ হুমায়ূন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন