বিজ্ঞাপন

মেহেরপুরে ‘মাদক বিক্রেতাদের’ মধ্যে গোলাগুলিতে নিহত ১

July 23, 2019 | 3:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে দুই দল মাদক বিক্রেতার মধ্য গোলাগুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ব্যক্তির নাম হামিদুল ইসলাম (৩০)। পুলিশের দাবি, হামিদুল নিজেও একজন মাদক বিক্রেতা।

বিজ্ঞাপন

সোমবার (২৩ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে গোভিপুর গ্রামের মাথাভাঙ্গা মোড়ে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, গতরাত ৩টার দিকে সদর উপজেলার  গোভিপুর গ্রামে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে তারা সেখানে অভিযান চালান। তবে পুলিশ উপস্থিত হওয়ার আগেই মাদক বিক্রেতারা পালিয়ে যায়। ঘটনাস্থলে কেবল পড়ে ছিল মাদক বিক্রেতা হামিদুল ইসলামের মৃতদেহ। ধারণা করা হচ্ছে, দুইপক্ষের মধ্যে গোলাগুলিতেই তার মৃত্যু হয়েছে।

নিহত হামিদুল ইসলাম সদর উপজেলার বুড়িপোতা গ্রামের আরজ আলীর ছেলে বলে জানান ওসি। তিনি জানান, তার নামে সদর থানায় এক ডজন মামলা রয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন