বিজ্ঞাপন

বার্সার জার্সিতে গ্রিজম্যানের অভিষেক

July 23, 2019 | 4:32 pm

স্পোর্টস ডেস্ক

নানান নাটকীয়তার পর শেষ পর্যন্ত বার্সেলোনায় পাড়ি জমান ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান। ১৪ জুলাই বার্সার স্প্যানিশ প্রতিপক্ষ অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে যোগ দেন গ্রিজম্যান।

বিজ্ঞাপন

২০১৮-২০১৯ মৌসুম শেষের পরই এক ভিডিও বার্তায় গ্রিজম্যান জানান, অ্যাতলেতিকো ছাড়ছেন তিনি। তবে এরপরেও গ্রিজম্যানের ট্রান্সফার হতে সময় লেগেছে প্রায় দুই মাস। কারণ হিসেবে বার্সা এবং অ্যাতলেতিকো দায়ী করে একে অপরকে। আর বার্সা অ্যাতলেতিকোকে না জানিয়েই গ্রিজম্যানের সাথে চুক্তি করে। এই অভিযোগ এনে শেষ পর্যন্ত আদালতের দ্বারস্থও হয়েছে তারা। তবে এত কিছুর পরেও বার্সাতে গ্রিজম্যান।

অফিসিয়াল ম্যাচ না হলেও, প্রাক মৌসুম ম্যাচে চেলসির বিপক্ষে বার্সার জার্সিতে অভিষেক ঘটেছে গ্রিজম্যানের। জাপানের সাইতামা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হয় ম্যাচটি। এই ম্যাচ দিয়ে বার্সার ১৭ নম্বর জার্সিতে অভিষেক হয় গ্রিজির।

চেলসি প্রাক মৌসুমে এর আগে আরও তিনটি ম্যাচ খেললেও, বার্সা এই ম্যাচ দিয়েই শুরু করছে তাদের প্রস্তুতি। কোপা আমেরিকায় খেলার কারণে এখনো ছুটিতে আছেন লিওনেল মেসি, কুতিনহো এবং লুইস সুয়ারেজ।

বিজ্ঞাপন

আরও পড়ুন: ক্ষুদে ভক্তের সাথে ফুটবল খেললেন মেসি

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন