সোমবার ১৯ আগস্ট, ২০১৯ ইং , ৪ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

বিয়ের লেহেঙ্গা ডিজাইন করতে দিয়েছেন আলিয়া ভাট

জুলাই ২৩, ২০১৯ | ৫:০৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে নিয়ে অনুরাগীদের আগ্রহের কমতি নেই। তারা অধীর আগ্রহে তাদের প্রিয় অভিনেত্রীর বিয়ের খবর শুনতে অপেক্ষা করছেন।

আলিয়া ভাট এখন রণবীর কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন। মজেছেন ডেটিংয়ে। ঘুরছেন এ দেশ থেকে ওদেশ। বলিউড পাড়ায় গুঞ্জন লেগেই আছে যে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর ও আলিয়া। যদিও সেইসব গুঞ্জন ডালপালা ছড়ানোর সাথে সাথেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন আলিয়া ভাটের মা সোনি রাজদান।


আরও পড়ুন :  থরের হ্যামার নাটালি পোর্টম্যানের হাতে


কিন্তু হাঁড়ির খবর হলো, ইতিমধ্যে আলিয়া ভাট বিয়ের জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। এমনকি বিয়ের পোশাকও নির্ধারণ করে ফেলেছেন। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে আলিয়া তার বিয়ের জন্য সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরতে চলেছেন।

জানা গেছে, গেলো এপ্রিলে আলিয়া ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সাথে দেখা করেছেন। তখন তিনি তার পছন্দ অনুযায়ী লেহেঙ্গা ডিজাইন করতে বলেন তাকে।

বিজ্ঞাপন

সব্যসাচী মুখোপাধ্যায়ের ভারতের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার। তার ডিজাইন করা পোশাকে অনেক বলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। তাদের মধ্যে আছেন দীপিকা পাড়ুকোন, প্রিয়াংকা চোপড়া, সোহা আলী খান, বিদ্যা বালান, আনুশকা শর্মাসহ আরও অনেকে।

এদিকে রণবীর ও আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবির শুটিংয়ে রণবীর ও আলিয়া প্রেমের সম্পর্কে জড়ান।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান

.   ‘সুপার থার্টি’র সাফল্যে যে মিল খুঁজলেন হৃত্বিক রোশন

.   ‘স্বপ্নবাজী’ রাখবেন পিয়া জান্নাতুল

.   নাগরিক ক্যাফেতে গাইবেন তানভীর তারেক

.   টেলিভিশন যখন নারীমুক্তির হাতিয়ার

.   এশিয়ান ফিল্ম একাডেমিতে যাচ্ছেন নুহাশ হুমায়ূন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন