সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

দাবাংয়ে প্রথম পছন্দ ছিলেন না সালমান খান

জুলাই ২৩, ২০১৯ | ৬:১৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সালমান খান অভিনীত জনপ্রিয় ও ব্যবসা সফল সিনেমা ‘দাবাং’। এখন পর্যন্ত দুটি কিস্তি মুক্তি পেয়েছে দাবাং সিরিজের। দুটি ছবিই ব্যবসা সফল এবং জনপ্রিয়। এখন নির্মিত হচ্ছে তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  বিয়ের লেহেঙ্গা ডিজাইন করতে দিয়েছেন আলিয়া ভাট


কিন্তু এত জনপ্রিয় এত ব্যবসা সফল ছবিটির নায়ক হিসেবে প্রথম পছন্দ ছিলেন না সালমান খান। ছবিতে সালমান অভিনীত চরিত্রের নাম চুলবুল পান্ডে। এই চরিত্রের জন্য ইরফান খান বা রানদীপ হুদাকে চেয়েছিলেন দাবাংয়েল প্রথম কিস্তির পরিচালক অভিনব কশ্যপ।

বিজ্ঞাপন

এসব কথা জানিয়েছেন দাবাংয়ের প্রযোজক আরবাজ খান। ভারতীয় ম্যাগাজিন মুম্বাই মিরর-কে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘২০১০ সালে পরিচালক অভিন্ব কশ্যপ এই গল্পটি আমাকে শোনালেন। রবিন হুড টাইপের এই পুলিশ অফিসারের চরিত্রে আমাকে নেওয়ার কথা বলেছিলাম। কিন্তু অভিনব চেয়েছিলেন রনদীপ অথবা ইরফানকে। পরে আমি তাকে সালমানের কথা বলি এবং ছবিটি প্রযোজনা করার প্রস্তাব দেই।’

দাবাং থ্রি পরিচালনা করছেন প্রভু দেবা। এরই মধ্যে ষাট শতাংশ দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। পুরো শুটিং শেষ হলে পোস্ট প্রোডাকশনের জন্য সময় লাগবে তিন মাস। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ক্রিসমাসে।

এই ছবিতে অভিষেক হচ্ছে অভিনেতা পরিচালক মহেশ মানজ্রেকারের ছোট মেয়ে সাই’র। তিনি ছাড়াও ছবিতে আছেন সোনাক্ষী সিনহা, সুদ্বীপসহ অনেকে। প্রথম দুই কিস্তির মতো তৃতীয় কিস্তিও প্রযোজনা করছে আরবাজ খান।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   থরের হ্যামার নাটালি পোর্টম্যানের হাতে

.   চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান

.   ‘সুপার থার্টি’র সাফল্যে যে মিল খুঁজলেন হৃত্বিক রোশন

.   ‘স্বপ্নবাজী’ রাখবেন পিয়া জান্নাতুল

.   নাগরিক ক্যাফেতে গাইবেন তানভীর তারেক

.   টেলিভিশন যখন নারীমুক্তির হাতিয়ার

.   এশিয়ান ফিল্ম একাডেমিতে যাচ্ছেন নুহাশ হুমায়ূন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন