বিজ্ঞাপন

রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত আটক

July 23, 2019 | 10:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: চার বছরের শিশু ধর্ষণের অভিযোগে আজম শেখ (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজবাড়ী পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার দত্তপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আজম শেখ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ঘোরপালন গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

বিজ্ঞাপন

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, শনিবার (২০ জুলাই) প্রতিবেশী আজম শেখের বাড়িতে তার নাতনীর সঙ্গে খেলা করতে যায় শিশুটি। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আজম তাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় শিশুটির বাবা রাজবাড়ী থানায় রোববার (২২ জুলাই) একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুর দুটোর দিকে কালুখালী উপজেলার দত্তপাড়া থেকে আজমকে গ্রেফতার করা হয়। সেখানে মামাতো ভাইয়ের বাড়িতে লুকিয়ে ছিল আজম।

স্বপন কুমার মজুমদার আরও বলেন, এরই মধ্যে শিশুটি আদালতে নির্যাতনের বর্ণনা দিয়ে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। এছাড়া প্রাথমিক ডাক্তারি পরীক্ষায় তার যৌনাঙ্গে আক্রমণের চিহ্ন পাওয়া গেছে বলে ডাক্তার জানিয়েছেন। চূড়ান্ত ডাক্তারি পরীক্ষার রিপোর্ট হাতে আসলে বিস্তারিত জানা যাবে বলে মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন