রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘সাপলুডু’র প্রথম পোস্টার

জুলাই ২৪, ২০১৯ | ১২:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আরিফিন শুভর নতুন ছবি ‘সাপলুডু’ নিয়ে আলোচনা হচ্ছে বেশ। ছবির শুটিং শুরু হওয়া থেকে আরম্ভ করে শেষ হওয়া অব্দি চলেছে আলোচনা। মাঝে ছবির টিজার প্রকাশের পর তা নিয়ে চলে প্রশংসা। এবার সেই আলোচনা আর প্রশংসার পালে দোল দিতে প্রকাশ পেলো ছবির প্রথম পোস্টার।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ১৪ চলচ্চিত্রের অনুদান স্থগিত চেয়ে চার নির্মাতার রিট


পোস্টারে ছবির নামকরণের সার্থকতা লক্ষনীয়। ছবির নামের লোগোতে সাপের খোলস এবং ব্যাকগ্রাউন্ডে সাপলুডুর থিম ব্যবহার করা হয়েছে। পোস্টারে জায়গা পেয়েছে আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসান ও তারিক আনাম খানের ছবি। তাদের উপস্থাপনায় নতুনত্ব না থাকলেও তাদের প্রত্যেকের চাহনি জানান দেয় যে, সাপলুডুর ভয়ংকর খেলা মিশনে নামতে যাচ্ছে চরিত্রগুলো।

ছবির পোস্টার সম্পর্কে আরিফিন শুভ বলেন, এটি একটি অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা। পোস্টারে হয়ত সেরকম একটি আঁচ দেয়ার চেষ্টা করা হয়েছে। এই ছবির কাহিনী টানটান উত্তেজনায় ভরপুর। এই ছবিতে আমি আলাদা একটি চরিত্রে অভিনয় করেছি।

বিজ্ঞাপন

গোলাম সোহরাব দোদুল পরিচালিত ছবিটির শুটিং শুরু হয় গত বছরের ২৭ অক্টোবর। আর শেষ হয় ওই একই বছরের ৩ ডিসেম্বর। টানা ৩১ দিন চলে ছবির দৃশ্যধারণের কাজ।

এদিকে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি কবে নাগাদ মুক্তি পাবে সে বিষয়ে কোনো তথ্য দেয়া হয়নি পোস্টারে। তবে জানা গেছে, চলতি বছরেই ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন