বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মারভেল থেকে আসছে বধির আর এশিয়ান সুপারহিরো সঙ্গে অ্যাঞ্জেলিনা

জুলাই ২৪, ২০১৯ | ৪:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সম্প্রতি শেষ হয়ে গেল কমিকন ফেস্ট ২০১৯। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান ডিয়াগোতে এই আয়োজন চলেছে ১৮ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত। উৎসবকে কেন্দ্র করে যেমন নতুন অনেক কমিক গল্প আর চরিত্রের জন্ম হয়েছে, তেমনি এই উৎসব থেকেই আসে নতুন অনেক ঘোষণা।

সেই ঘোষণা থেকেই সম্প্রতি জানা গেছে বজ্রের দেবতা থরের ভূমিকায় দেখা যাবে নাটালি পোর্টম্যানকে। এই সিদ্ধান্ত ছাড়াও মারভেল স্টুডিওস ঘোষণা করেছে আরও কিছু সিদ্ধান্ত। খবর বিবিসির।

মারভেলেএবার তৈরি করতে যাচ্ছে একজন এশিয়ান-আমেরিকান সুপারহিরো। এই ঘটনা মারভেলের ইতিহাসে প্রথম। ছবির নাম হতে পারে ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লেজেন্ড অফ দ্য টেন রিংস’। ২০২১ সালে ১২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির সম্ভাব্য তারিখ।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ২৫ বছর পর আবারও পুলিশ


ছবিতে অভিনয় করবেন সিমু লিউ, টোনি লিয়ং। এই ছবি পরিচালনার দায়িত্বে আছেন ডেস্টিন ড্যানিয়েল ক্রিটন। সিমু লিউ এই ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন।

বধির অর্থাৎ যে কানে শোনে না, এমন একটি চরিত্র নিয়েও কাজ করবে মারভেল। আমেরিকান অভিনেত্রী লরেন রিডলফ। তিনি সাবেক বধির আমেরিকানদের মধ্যে সবচেয়ে সুন্দরী প্রতিযোগিতায় প্রথম। তিনি এবার আসছেন মারভেলের প্রথম বধির সুপারহিরো হয়ে।

এই খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সবার অভিনন্দনে সিক্ত হচ্ছেন লরেন এবং একই সঙ্গে মারভেলও।এই ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে।

২০২০ সালের ৬ নভেম্বর রিলিজ হবে ‘ইটারনালস্‌’। এই ছবিতে অভিনয় করবেন অ্যাঞ্জেলিনা জোলি। প্রথমবার মারভেলের সুপারহিরোদের সঙ্গে কাজ করা নিয়ে উত্তেজিত খোদ অ্যাঞ্জেলিনা জোলিও।

এছাড়াও ২০২০ সালে ১ মে মুক্তি পাবে ‘ব্ল্যাক উইডো’। এই ছবিতে স্কারলেট জনসন এবং ফ্লোরেন্স পাঘ -কে দেখা যাবে একে-অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবে।

২০২১ সালে ৭ নভেম্বর রিলিজ হবে ‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস’। এই ছবিটি ডক্টর স্ট্রেঞ্জ-এর দ্বিতীয় পর্ব। এটিকেই প্রথম মারভেল স্টুডিয়োর হরর ছবি বলা হচ্ছে। ২০২১ সালে ৫ নভেম্বর রিলিজ হবে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’।

অ্যাভেঞ্জার্স-এর কিছু কিছু ছবি ছোট পর্দাতেও দেখানো হবে। ২০২১ সাল থেকে সিরিজগুলো দেখাবে ডিজনি চ্যানেলে।

এছাড়াও ‘লোকি’, ‘হক আই’ ‘দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজার’ , ‘হোয়াট ইফ’, ‘ব্লেড’ ছবিগুলো আছে মারভেলের মুক্তি প্রতীক্ষিত সিনেমা হিসেবে।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   ইতিহাস গড়া ‘দ্য লায়ন কিং’ আসছে ঢাকায়

.   হৃত্বিকের নায়িকা মিলছে না

.   এবার নারায়ণগঞ্জে আধুনিক সিনেমা হল ‘সিনেস্কোপ’

.   গুজব সচেতনায় মাঠে নামলেন তারকারা

.   ‘সাপলুডু’র প্রথম পোস্টার

.   ১৪ চলচ্চিত্রের অনুদান স্থগিত চেয়ে চার নির্মাতার রিট

.   চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন