শনিবার ১৮ জানুয়ারি, ২০২০ ইং

দূরত্বেই ভালো থাকা!

ডিসেম্বর ৬, ২০১৭ | ৪:০৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

বিজ্ঞাপন

দু’জনকে এক পলক দেখার সময় নেই দু’জনার। কিংবা, ধরা যাক, দেখা হয়েই গেল। ভালো, খারাপ বা কুৎসিত, কোনো মুখভঙ্গি নেই তাদের। তারা হলেন দীর্ঘদিনের সহকর্মী, বন্ধু ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দু’জনেই জনপ্রিয়, ঈর্ষণীয় তাদের জুটি। অথচ যেন দেখা না হলেই ভালো থাকেন তারা!
২০১৬ সালে মুক্তি পায় ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটি অভিনীত ‘প্রাক্তন’। ছবিটিতে তারা জুটি বাঁধেন ১৪ বছর পর। সম্প্রতি তারা চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ছবি ‘শুভ দৃষ্টি’তে। অথচ কেউ কোনো খোঁজ রাখছেন না কারও। ফটোশুটে অংশ নিয়েছেন দু’জনই, কিন্তু ভিন্ন দিনে, ভিন্ন স্থানে। ‘প্রাক্তন’ ছবির সেটেও তাদের আচরণ ছিলো এমন। দুজনের ছিলো আলাদা মেকআপ রুম, তাও আবার দুটি ভিন্ন তলায়। শুটিং ছাড়া দেখা হয়নি পরস্পরের সঙ্গে।
ঋতু ও প্রসেনজিৎ- স্বভাবগতভাবেই মজা করতে পছন্দ করেন এই দুই শিল্পী। কিন্তু হায়, দুজনেই সেটে আসতেন দেরি করে এবং সঙ্গে আনতেন একগাদা অজুহাত। এখানেই শেষ নয়, ঘটনা হয়ত ঘটবে আরও, শিগগিরই এই জুটি অভিনয় করবেন কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘দৃষ্টিকোণ’ ছবিতে।
তবে মজার বিষয় হলো- তাদের পর্দার বাইরের দ্বন্দ্ব কখনই বোঝা যায় না রূপালি পর্দায়। সিনেমাওয়ালারা বলেন, এটি হলো সিনেমার মধ্যে আরেক সিনেমা!

পিএ/কেবিএন

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন