বিজ্ঞাপন

মুক্তিযোদ্ধার জালে শেখ রাসেলের গোল উৎসব

July 24, 2019 | 8:53 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: সুখবরটা মঙ্গলবারই পেয়েছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরের মৌসুমে স্পন্সর হিসেবে মুক্তিযোদ্ধার পাশে দাঁড়িয়েছে সাইফ পাওয়ারটেক। এমন খবরের পরের দিন যেন দু:খের খবর দিলো মুক্তিযোদ্ধা। শেখ রাসেলের কাছে গোল বন্যায় ভাসলো ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসরে খেলা দলটি।

বিজ্ঞাপন

ঘরের মাঠ গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা হেরেছে ৬-১ এর বিশাল ব্যবধানে।

এর আগে বিপিএলের প্রথম পর্বে শেখ রাসেলকে ০-০ ব্যবধানে আটকে দিয়েছিল ‍মুক্তিযোদ্ধা।

আজ আর বেঁধে রাখা গেল না ড্রয়ে। জালে পুড়েছে ছয়টি গোল। জোড়া গোল করেছেন রাফায়েল ওদোইন ও ভালার্দে গ্রিসিন। ইউক্রেনের গ্রিসিনের গোলে শেখ রাসেলের যাত্রা শুরু। খালেকুজ্জামানের পাস থেকে ম্যাচের ৮ মিনিটেই গ্রিসিনের গোলে লিড নেয় শেখ রাসেল। ১৫ মিনিটে রাফায়েল ওদোইনের পেনাল্টি গোলে ব্যবধান দ্বিগুণ। ২৬ মিনিটে মুন্নার পাস থেকে এলিসন উদোকার গালে প্রথমার্ধেই লিড ৩-০ করে ফেলে সফরকারিরা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে আরও তিনটি গোল মুক্তিযোদ্ধার জালে পাঠায় শেখ রাসেল। ৬৮ মিনিটে রাফায়েলের পাস থেকে গ্রিসিনের দ্বিতীয় গোল। মাঝে মুক্তিযোদ্ধার সান্ত্বনার ফেরা বাল্লো ফামৌসার গোলে। ৮৬ মিনিটে বিপলু আহমেদের গোলে ব্যবধান ৫-১। অতিরিক্ত সময়ে আজিজবের পাস থেকে রাফায়েলের দ্বিতীয় ও দলের ষষ্ঠতম গোলটি আসে। এই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

এ জয়ে ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তিনে শেখ রাসেল। ২৩ পয়েন্ট নিয়ে নয়ে নেমে গেছে মুক্তিযোদ্ধা।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন