বিজ্ঞাপন

যাত্রাবাড়িতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

July 25, 2019 | 12:10 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি মেয়র হানিফ ফ্লাইওভার ঢালে যাত্রিবাহী বাসের চাপায় অজ্ঞাত (১৭) বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। একই দিনে একই এলকার কুতুবখালীতে টিনের বান্ডিলের চাপায় মনির হোসেন (১২) নামের এক শিশু নিহত হয়েছে।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক (এসআই) জয় কৃষ্ণ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, বুধবার (২৪জুলাই) সন্ধ্যা পৌনে ৬টার দিকে কুতুবখালী ঢালে ঠিকানা পরিবহনের চাপায় ঘটনাস্থলেই ওই শিশু মারা যায়। এসআই জানায়, স্থানীয়রা বাসটিকে জব্দ করে এবং এর চালককে আটক করে। পরে বাস এবং চালককে থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে, যাত্রাবাড়ি উত্তর কুতুবখালী এলাকার একটি দোকানে টিনের বান্ডিলের নিচে চাপা পড়ে মনির হোসেন (১১) নামের এক শিশু শ্রমিক মারা গেছে।
বুধবার (২৪জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা ৭ টায় মৃত ঘোষণা করেন।

তার বাড়ি ভোলা বোরহানউদ্দিন উপজেলায়। বাবার নাম নজরুল ইসলাম। থাকে যাত্রাবাড়ী কুতুবখালি বউবাজার এলাকায়।

বিজ্ঞাপন

দোকান মালিক ফখরুল ইসলাম স্বপন জানান, কুতুবখালী কাজলা ব্রীজের পাশে তার ঢেউ টিনের দোকানে কাজ করে শিশুটি। বিকেলে দোকানে কাজ করার সময় টিনের বান্ডিলের সঙ্গে চাপা খায় মনির। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসআর/ইএইচটি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন