বিজ্ঞাপন

টাইগারদের বিপক্ষে লঙ্কানদের স্কোয়াড ঘোষণা

July 25, 2019 | 2:12 pm

স্পোর্টস ডেস্ক

শুক্রবার (২৬ জুলাই) বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হবে। আর এই সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার (২৫ জুলাই) দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। বিশ্বকাপের দল থেকে এসেছে বেশ কিছু পরিবর্তন। তবে অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন দিমুথ করুণারত্নেই।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ২২ জনের প্রাথমিক দল ঘোষণা করেছিল শ্রীলঙ্কা। কিন্তু প্রস্তুতি ম্যাচ শেষে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। বাদ পড়েছেন নিরোশান ডিকেওয়েল্লা, দানুশকা গুনাথিলাকা, লক্ষণ সানদাকান, লাহিরু মদুশঙ্কা। ১৮ সদস্যের দল ঘোষণা করা হলেও এর মধ্যে লাসিথ মালিঙ্গা প্রথম ওয়ানডেই খেলবেন। এই ম্যাচের পরেই ওয়ানডেকে বিদাই জানাবেন তিনি।

ইংল্যান্ড বিশ্বকাপের দল থেকে লঙ্কানদের এই দলে এসেছে পাঁচটি পরিবর্তন। নতুন করে দলে জায়গা হয়েছে শেহান জয়সুরিয়া, ওয়ানিনদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া এবং লাহিরু কুমারার। প্রথম ওয়ানডে খেলে অবসরে যাওয়া মালিঙ্গার পরিবর্তে দ্বিতীয় ওয়ানডে থেকে খেলতে পারেন দাসুন শানাকা।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদিপ, শেহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, কুসাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, কুসাল পেরেরা, আভিষেক ফার্নান্দো, থিসারা পেরেরা, ইসুরু উদানা।

বিজ্ঞাপন

বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের সবক’টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন এবং র‍্যাবিটহোলের ওয়েবসাইটে।

আরও পড়ুন: নান্নু-সুমনে অসন্তোষ নেই পাপনের

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন