বিজ্ঞাপন

শাহজালালে আড়াই হাজার পিস ইয়াবাসহ আটক ১

July 25, 2019 | 2:57 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই হাজার পিস ইয়াবাসহ ১ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন আটকের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ মোঃ শহিদুল ইসলাম (৩২) কে আটক করা হয়। সকাল ৯টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয় শহিদুলকে। সে সেখানে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় তাকে অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তার সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

আলমগীর হোসেন আরও জানান, জিজ্ঞাসাবাদে শহিদুল তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে দেহ তল্লাশী করে তার কাছ থেকে দুই হাজার চারশত পনেরো পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানায় সে কক্সবাজারে বিশ দিন ছিলো। সেখানে সে প্রতিদিন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের জনৈক বাবুলের কাছ থেকে খাওয়ার জন্য ইয়াবা কিনতো। পরে তার মাথায় ইয়াবা ব্যবসার কথা চাপে। বাকীতে ইয়াবা এনে বিক্রি করে টাকা পরিশোধের কথা ছিলো বলেও সে জানায়।

বিজ্ঞাপন

আটক শহিদুল বরগুনা জেলার আমতলী থানার রুপখালী গ্রামের মৃত রুস্তম আলীর পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।

সারাবাংলা/এসজে/জেএএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন