বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অভিনেতাকে হত্যার হুমকি

জুলাই ২৫, ২০১৯ | ৩:৫৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

কৌশিক সেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় একজন অভিনেতা। থিয়েটার, টেলিভিশন, চলচ্চিত্র—সবখানেই তার অবাধ বিচরণ। জনপ্রিয় এই অভিনেতা এবার পেলেন হত্যার হুমকি। খবর ডেকান ক্রনিকলের।

বিজ্ঞাপন

সমগ্র ভারতজুড়ে চলছে অসহিষ্ণু রাজনীতি। সাম্প্রদায়িকতা গ্রাস করছে নির্দিষ্ট একটি রাজনৈতিক দলকে সমর্থনকারী কিছু মানুষের মধ্যে। ‘জয় শ্রীরাম’ না বলায় অনেক মুসলিমকে গণপিটুনীতে মেরে ফেলা হচ্ছে। অন্যান্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গেও এই সাম্প্রদায়িকতা মাথাচাড়া দিয়ে উঠেছে।

এই সাম্প্রদায়িকতা রোধে সমগ্র ভারতবর্ষের ৪০০ জন বিশিষ্ট ব্যক্তি স্বাক্ষরিত খোলাচিঠি কেন্দ্রীয় সরকার বরাবর পাঠানো হয়েছে। পশ্চিমবঙ্গ থেকে ওই চিঠিতে স্বাক্ষর করেছেন অপর্ণা সেন, কৌশিক সেন, অনুপম রায়, রূপম ইসলাম।


আরও পড়ুন :  আমার ক্ষুদ্র সঞ্চয়ই এ ছবির বিনিয়োগ: মৃত্তিকা গুণ


মূলত ওই চিঠিতে স্বাক্ষরের পরেই কৌশিক সেন হত্যার হুমকি পান। হুমকির পর কৌশিক সেন জানিয়েছেন, গতকাল (২৪ জুলাই) আমার কাছে অচেনা একটি ফোন নম্বর থেকে কল আসে। রিসিভ করার পর আমার হত্যার হুমকি দেয়া হয়। ভারতে অসহিষ্ণুতার বিরুদ্ধে কথা বলার কারণে আমাকে এই হুমকি দেয়া হয়েছে। আমাকে বলা হয়েছে, আমি যদি আমার অবস্থান থেকে সরে না দাঁড়াই তাহলে আমাকে হত্যা করা হবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, হুমকির বিষয়ে আমি থানায় জানিয়েছি। হুমকির বিষয়ে বিস্তারিত তথ্য জানিয়েছি। সেই সাথে অচেনা নস্বরটিও দিয়েছি। থানা থেকে আশ্বস্ত করা হয়েছে যে, হুমকিদাতাকে দ্রুত ধরা হবে।

এদিকে সারাবাংলা থেকে কৌশিক সেনের সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে সারাবাংলা বিবৃতিতে স্বাক্ষর করা কন্ঠশিল্পী অনুপম রায়ের সাথে যোগাযোগ করতে সমর্থ্য হয়। এ বিষয়ে অনুপাম রায় বলেন, এটা সত্যিই ন্যাক্কারজনক ঘটনা। একজন লোক অসহিষ্ণুতার বিরুদ্ধে কথা বললে তাকে হত্যার হুমকি দেয়া হবে! কোন সমাজে বাস করছি আমরা। খুব খারাপ সময় পার করছি। যত তাড়াতাড়ি সম্ভব এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে হবে। নতুবা কাল আমিও হুমকি পেতে পারি।


আরও পড়ুন :

.   মনি রত্নমের নতুন ছবিতে ঐশ্বরিয়া

.   মাহির ‘স্বপ্নবাজী’

.   এক লাফে ৭ থেকে ৪০ কোটি!


সারাবাংলা/আরএসও/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন