বিজ্ঞাপন

ছেলেধরা গুজবে রেনু হত্যা: আরও ৫ আসামি রিমান্ডে

July 25, 2019 | 4:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা এলাকায় ছেলেধরা গুজবে গণপিটুনিতে তাসলিমা বেগম রেনু নামে এক নারীকে হত্যার ঘটনায় আরও ৫ আসামিকে তিনদিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ জুলাই) ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এ রিমান্ড আদেশ দেন। মামলাটির তদন্ত কর্মকর্তা পরিদর্শক মোহাম্মদ আব্দুল রাজ্জাক আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে প্রত্যেকের সাতদিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন মুরাদ (২২), সোহেল রানা (৩০), বিল্লাল হোসেন (২৮), আসাদুল ইসলাম (২২) ও রাজু আহমেদ (২৩) । হত্যাকাণ্ডের সময় ধারণ করা ভিডিও ফুটেজ দেখে আসামিদেরকে গ্রেফতার করা হয় পুলিশ জানিয়েছে।

এদিন আসামিপক্ষের আইনজীবী নৃণাল কান্তি মিত্র, ইউনুস আলীসহ অন্য আইনজীবীরা রিমান্ড বাতিল করে জামিন প্রার্থনা করেন। অপরদিকে রাষ্ট্র ও বাদীপক্ষের আইনজীবী মাইদুল ইসলাম পলকসহ অন্য আইনজীবীরা জামিনের বিরোধিতা তরে রিমান্ড প্রার্থনা করেন।

বিজ্ঞাপন

গত বুধবার (২৪ জুলাই) রাতে বাড্ডার বিভিন্ন এলাকা থেকে রেনু হত্যা মামলার আসামিদের গ্রেফতার করা হয়। এর আগে, এ মামলায় আরও ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে পাঁচজনকে চারদিন ও মুল আসামি হৃদয়কে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রেনু হত্যা মামলায় জড়িত এক আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

গত ২০ জুলাই সকালে রাজধানীর উত্তর বাড্ডায় মেয়েকে স্কুলে ভর্তি করাবে বলে স্থানীয় একটি স্কুলে যান তাসলিমা বেগম রেনু (৪০)। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে প্রধান শিক্ষকের রুম থেকে টেনে বের করে গণপিটুনিতে হত্যা করা হয়।

ওই রাতেই রেনুর বোনের ছেলে নাসির উদ্দিন বাদী হয়ে বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা ৫শ’ জনকে আসামি করা হয়। পরে সিসিটিভির ফুটেজ দেখে গণপিটুনিতে জড়িত কয়েকজনকে শনাক্ত করে পুলিশ।

বিজ্ঞাপন

আরও পড়ুন

রেনু হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ডে হৃদয়
গণপিটুনিতে রেনু হত্যার মূলহোতা হৃদয় গ্রেফতার
রেনু হত্যা: এখনও বীভৎসতার আতঙ্ক কাটেনি বাড্ডার শিশুদের
হৃদয়সহ ১০-১৫ জন তালা ভেঙে রেনুকে বাইরে আনে
বাড্ডায় গণপিটুনিতে হত্যা: আরও ২ জন চারদিনের রিমান্ডে
বাড্ডায় গণপিটুনিতে হত্যা: আরও দুইজন গ্রেফতার
বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যায় গ্রেফতার আরও ১
বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যা: আটক ৩

 

সারাবাংলা/এআই/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন