বিজ্ঞাপন

রূপগঞ্জে পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করলেন মেয়র হাসিনা গাজী

July 25, 2019 | 11:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, ‘পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। সবাইকে নিজের অফিস ও বাড়ি পরিচ্ছন্ন রাখতে হবে। সারাদেশের ন্যায় তারাবো পৌর এলাকাকে মশামুক্ত করা হবে। ’

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় মশা নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধনের সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী এ কথা বলেন।

দেশ ও সমাজকে ভালবেসে সবাইকে পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে হাসিনা গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করছে। দেশের মানুষকে মশার হাত থেকে রক্ষা করতে সরকার মশা নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের কর্মসূচি গ্রহণ করেছে। সরকারের পাশাপাশি সবাইকে সচেতন হতে হবে।’

বিজ্ঞাপন

মশা নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন শেষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি তারাবো পৌরসভা কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় তারাবো পৌরসভা কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন প্রমুখ।

সারাবাংলা/জেআইএল/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন