শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

স্পেনে নারায়ণগঞ্জবাসীর বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত

জুলাই ২৭, ২০১৯ | ৭:৫০ অপরাহ্ণ

কবির আল মাহমুদ, স্পেন

স্পেন: নিজ এলাকার প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্ব ও ঐক্যের বন্ধন আরও দৃর করার প্রত্যয়ের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়ে গেল স্পেনে প্রবাসী বাংলাদেশিদের অন্যতম সংগঠন নারায়ণগঞ্জ জেলা কমিটি স্পেনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা।

বিজ্ঞাপন

গত বুধবার (২৪ জুলাই) স্পেনের দৃষ্টিনন্দন স্থান লা পানেরা সেগোভিয়া এবং অর্ক দে সেগোভিয়ায় আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বনভোজনটি অনুষ্ঠিত হয়। এতে নারায়নগঞ্জ জেলার বিপুল সংখ্যক স্পেন প্রবাসী অংশ নেন।

নারায়ণগঞ্জ জেলা কমিটি স্পেনের সাবেক সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে এবং এস এম আসলাম ও তরিক হাসানের পরিচালনায় বনভোজনে প্রধান অতিথি ছিলেনে প্রবীণ কমিউনিটি নেতা আবু বক্কর সিদ্দিক মামুন ও বিশেষ অতিথি ছিলেন হোসাইন মুকুল।

বনভোজনে খেলাধুলাসহ নানা আনন্দ আয়োজন উপভোগ করে স্পেনে বসবাসরত নারায়নগঞ্জ জেলার নারী-পুরুষ ও শিশু-কিশোররা। দুপুরের খাবারের পর শুরু হয় খেলাধুলা। বনভোজনের শেষের দিকে খেলাধুলায় অংশগ্রহণকারী এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

নারায়গঞ্জের প্রবাসীদের সপরিবারে অংশ নেয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে নারায়ণগঞ্জ জেলা কমিটি স্পেনের সাবেক সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া বলেন, ‘নিজ এলাকার উন্নয়নে সকল প্রবাসীকে স্ব স্ব অবস্থান থেকে ভূমিকা রাখার সময় এসেছে। ’

বনভোজনে একপর্যায়ে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের নেতৃত্বে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আল আমীন মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, যুগ্ম-সম্পাদক মুর্শেদ আলম তাহের, সংস্কিতিক সম্পাদক মারুফ বিল্লাহ এসে উপস্থিত হন।

এছাড়াও বনভোজনে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারী, মোজাম্মেল হক মনু, ফরিদপুর কল্যাণ সমিতির সভাপতি হেমায়েত খান, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, ঢাকা জেলা সমিতির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মোমিনুল ইসলাম স্বাধীন, ব্যাবসায়ী আব্দুল কায়ুম মাসুক, ইসমাইল হোসেনসহ কমিউনিটির বেশকয়েকজন কমিউনিটি নেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন