বিজ্ঞাপন

সারেগামাপা: আজ জানা যাবে আসল ঘটনা

July 28, 2019 | 1:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পশ্চিমবঙ্গের টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ এদেশেও জনপ্রিয় বেশ। গানের এই প্রতিযোগিতামূলক অনুষ্ঠানটির এবারের মৌসুম মাতিয়ে রেখেছেন বাংলাদেশি প্রতিযোগী মঈনুল হাসান নোবেল। তার অসাধারণ গায়কি ও পরিবেশনা দুই বাংলার শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলেছে। আর সেকারণেই নোবেলকে নিয়ে এবার অনেকের মধ্যেই বিশেষ প্রত্যাশা তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

আজ রোববার (২৮ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচারিত হবে প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠানের চূড়ান্ত পর্ব। তবে টেলিভিশনে আজ চূড়ান্ত পর্ব প্রচার হলেও ‘সারেগামাপা’—এর চূড়ান্ত ফল ফাঁস হয়ে গেছে আগেই। জানা গেছে, আয়োজনের নবম মৌসুমে নোবেল হয়েছেন যৌথভাবে তৃতীয়। চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। যদিও নোবেল শুরু থেকেই তার তৃতীয় হওয়ার বিষয়টি অস্বীকার করে আসছেন।

ফাঁস হয়ে যাওয়া ফল সম্পর্কে ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের পরিচালক অভিজিৎ সেন বলেন, ফাঁস হওয়া খবর নিয়ে এখন কিছু বলা সমীচীন বলে মনে করছি না। আজ এর চূড়ান্ত পর্ব প্রচারিত হবে। তখন জানা যাবে কে কততম হলেন!’

‘আর একটা কথা বলা বঞ্ছনীয়, বিচারকদের রায়েই বিজয়ী নির্বাচিত হন। সুতরাং এটা নিয়ে অযথা কথা বাড়ানো যৌক্তিক নয়,’ বলেন অভিজিৎ সেন।

বিজ্ঞাপন

‘সারেগামাপা’– তে বিচারকের দায়িত্ব পালন করছেন খ্যাতিমান সুরকার শান্তনু মৈত্র, বিশিষ্ট শিল্পী শ্রীকান্ত আচার্য ও মোনালি ঠাকুর।

সারাবাংলা/আরএসও

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন